নাগরপুর উপজেলা বিএনপি’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

আরো ইসলামিক পরিবেশ রাজনীতি সারাদেশ
শেয়ার করুন...

কাজী মোস্তফা রুমি, বিশেষ প্রতিনিধি: রমজান মাস মুসলমান ধর্মাবলম্বীদের জন্য বরকতময় ও মর্যাদাপূর্ণ মাস। এই মাসে মুসলমান ধর্মাবলম্বীরা সুবেহ সাদিক থেকে সূর্যাস্ত পর্যন্ত খাবার গ্রহণ না করে সাওম পালনের মাধ্যমে ইবাদত পালন করেন এবং সূর্যাস্তের সময় ইফতারির মাধ্যমে সাওম পালন শেষ করেন যা একটি বরকতময় ও ফজিলতপূর্ণ ইবাদত।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে এক বিশাল দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ৪ঠা এপ্রিল’২৪ রোজ বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নাগরপুর উপজেলা শাখা কার্যালয়ে নাগরপুর উপজেলা বিএনপির সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.এ সালাম এর সভাপতিত্বে এবং বিপ্লবী সাধারন সম্পাদক হাবিবুর রহমান হবি এর সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির সংগ্রামী সভাপতি হাসানুজ্জামিল শাহীন এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির বিপ্লবী সাধারণ সম্পাদক এড. ফরহাদ ইকবাল।

দোয়া ও ইফতার মাহফিলের পূর্বে বর্তমান চলমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে ধর্মীয় নিয়ম অনুযায়ী ইফতার গ্রহণের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে নাগরপুর উপজেলা বিএনপি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ছাত্রদল, কৃষক দল, যুবদল, অন‍্যান‍্য সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাধারণ জনগণ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.