রাজশাহীর বাঘায় ১৯ মামলার আসামি বাবু আটক

আইন-অপরাধ আরো রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

বাঘা ( রাজশাহী) সংবাদদাতাঃ
রাজশাহীর বাঘায় খুন, ডাকাতি, জালিয়াতি, মাদক সহ মোট ১৯ মামলার আসামি বাবু প্রামাণিককে আটক করেছে বাঘা থানা পুলিশ। শুক্রবার ( ৯ সেপ্টেম্বর) বাঘা পৌর ছাতারী এলাকার লুৎফরের আম বাগানের সামনে পাকা রাস্তার উপর বিশেষ অভিযান পরিচালনা করে
আন্তজেলা চোর-ডাকাত দলের সক্রিয় সদস্য ও ১৯ টি বিভিন্ন মামলার আসামি বাবুকে আটক করে পুলিশ।

আটককালে বাবুর হেফাজত থেকে ৩৫.১৫ গ্রাম হেরোইন এবং ০২ টি কাঠের বাট যুক্ত ২৫ ইঞ্চি লম্বা দেশীয় তৈরী হাসুয়া ও ০১ টি কাঠের বাট যুক্ত ২০ ইঞ্চি লম্বা দেশীয় তৈরী হাসুয়া এবং ০১ টি প্লাষ্টিকের বাট যুক্ত ১২.৯ ইঞ্চি ধারালো স্টীলের ছুড়ি উদ্ধার করা হয়।

থানা সুত্রে জানাযায়, বাঘা থানা অফিসার ইনচার্জ( ওসি) মোঃ সাজ্জাদ হোসেন এর দিক নির্দেশনায় ও ওসি (তদন্ত) মুহঃ আব্দুল করিমের নেতৃত্বে বাঘা থানা পুলিশ বাঘা পৌর এলাকার ছাতারী গ্রামস্থ জনৈক মোঃ লুৎফরের আম বাগানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আন্তজেলা চোর ও ডাকাত দলের সক্রিয় সদস্য এবং ( খুন মামলা- ০১ টি, ডাকাতি মামলা- ০১ টি, ডাকাতির চেষ্টা মামলা- ০১ টি, দস্যুতা মামলা নং- ০১ টি, জালিয়াতি করে চুরি মামলা- ০১ টি, চুরি মামলা- ০৪ টি, পুলিশ আক্রান্ত মামলা- ০২ টি, মাদকদ্রব্য আইনে মামলা ০৩ টি, অন্যান্য ধারায় মামলা- ০৫ টি) সর্বমোট ১৯ টি নিয়মিত মামলার আসামী মোঃ বাবু প্রামানিক @ বাবলু @ বাবু(৪০), পিতা-মোঃ রমজিৎ আলী @ রমজিত @ রনজিত আলী ,স্থায়ী: গ্রাম- কলিগ্রাম (ক্লিকমোড়) , উপজেলা/থানা- বাঘা, জেলা–রাজশাহীকে আটক করে। সেই সময় বাবুর হেফাজত হইতে ৩৫.১৫ গ্রাম হেরোইন এবং ০২ টি কাঠের বাট যুক্ত ২৫ ইঞ্চি লম্বা দেশীয় তৈরী হাসুয়া ও ০১ টি কাঠের বাট যুক্ত ২০ ইঞ্চি লম্বা দেশীয় তৈরী হাসুয়া এবং ০১ টি প্লাষ্টিকের বাট যুক্ত ১২.৯ ইঞ্চি ধারালো স্টীলের ছুড়ি উদ্ধার করা হয়।

এবিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ সাজ্জাদ হোসেন বলেন, এই সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ও অস্ত্র আইনে পৃথক পৃথকভাবে ০২ মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে অদ্য ইং ১০/০৯/২০২২ খ্রিঃ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.