ঢাকা বিশ্ববিদ্যালয়কে জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় হারালো বরিশাল বিশ্ববিদ্যালয়

বরিশাল শিক্ষা শিক্ষা সাহিত্য সারাদেশ
শেয়ার করুন...

মোঃ রেদওয়ানুর হক শুভ, ববি সংবাদদাতিঃ
জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়(ঢাবি) সার্জেন্ট জহুরুল হক হল” দলকে হারিয়ে তৃতীয় রাউন্ড নিশ্চিত করলো বরিশাল বিশ্ববিদ্যালয়(ববি) ডিবেটিং সোসাইটি(বিইউডিএস)

১৪ জুন,২০২২ (মঙ্গলবার) বাংলাদেশ টেলিভিশনে দুপুর ১ টায় চট্টগ্রাম বিতর্ক কেন্দ্রে অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়। “ঢাবি জহুরুল হক হল” দলের মুখমুখি হয় বরিশাল বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি। বিতর্কে ঢাবি “জহুরুল হক হল” দলকে হারিয়ে ০.১৭ ব্যবধানে জয়লাভ করে ববি ডিবেটিং সোসাইটি।

বিতর্কে ববি ডিবেটিং সোসাইটির হয়ে ১ম বক্তা হিসেবে ছিলেন – আমিনুল ইসলাম আশিক, তিনি বলেন এ জয় আমাদের সকলের জয়, আপনারা দোয়া করবেন যেন বরিশাল বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে সামনে আরো বড় কিছু উপহার দিতে পারি। আরো বক্তা হিসেবে ছিলেন বাহাউদ্দীন আবির ও মোঃ লিওন শেখ।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের এ সাফল্যে সন্তুষ্ট মাননীয় উপাচার্য, ট্রেজারার, শিক্ষক বৃন্দ, ডিবেটিং সোসাইটি এর সদস্য সহ সকল শিক্ষার্থীবৃন্দ।

ববি ডিবেটিং সোসাইটি এর কার্যনির্বাহী সদস্য মোঃ বাপ্পী সিকদার বলেন, এই জয় আমাদের মনকে অনুপ্রেরণা যোগায়। ববি ডিবেটিং সোসাইটির জয়ের জন্য আমরা সর্বদা কাজ করে যাবো।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.