নবীগঞ্জে বিধি-নিষেধ অমান্যকারীদের ২০ হাজার টাকা অর্থদন্ড

আইন-অপরাধ পরিবেশ সিলেট
শেয়ার করুন...

জাবেদ তালুকদার, নবীগঞ্জ (হবিগঞ্জ)
লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর সচেতনতামূলক প্রচারণা ও অভিযান অব্যাহত রয়েছে। চলমান লকডাউনের বিধি-নিষেধ না মানায় শনিবার (৭ আগস্ট) নবীগঞ্জে ১৮ টি মামলায় ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। সেনাবাহিনীর সহযোগীতায় শনিবার (৭ আগস্ট) দিনব্যাপি নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ি ও পৌর এলাকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ।
জানা যায়, শনিবার (৭ আগস্ট) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও বাংলাদেশ সেনাবাহিনীর একদল সদস্যের সহযোগিতায় দিনব্যাপি নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ি ও পৌর এলাকার বিভিন্নস্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় লকডাউনের বিধি-নিষেধ ও স্বাস্থ্যবিধি না মানায় দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮, ২৬৯ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে ১৮ টি মামলায় ২০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
এসময় সকলকে লকডাউনের বিধিনিষেধ ও স্বাস্থবিধি মেনে চলার আহব্বান জানানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.