নাগরপুর উপজেলা আ’লীগের নেতৃত্বে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের শুভ সূচনা

আরো ঢাকা পরিবেশ রাজনীতি সারাদেশ
শেয়ার করুন...

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল প্রতিনিধি:
আজ ২৩ শে জুন দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ঐতিহাসিক রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আ’লীগ এর ৭৪তম শুভ জন্মবার্ষিকী কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক সারা বাংলাদেশের ন‍্যায় নাগরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে দিনব্যাপী নানা কর্মসূচির শুভ সূচনা হলো।

বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক, সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মো: কুদরত আলীর নেতৃত্বে ভোর ছয়টা এক মিনিটে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচির শুভ সূচনা হয়।

এরপর সকলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে সম্মান প্রদর্শন করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে নাগরপুর উপজেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলী উপস্থিত সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন- আজ দক্ষিণ এশিয়ার অন্যতম ঐতিহাসিক বৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী।
এই প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের কর্মসূচি হিসেবে আজ বিকেল ৩ ঘটিকায় নাগরপুর উপজেলা আওয়ামীলীগ এর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‍্যালি ও নাগরপুর সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

উক্ত র‍্যালি ও আলোচনা সভায় নাগরপুর উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, যুবলীগ সহ সকল ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য উদাত্ত আহবান জানাই।

এসময় নাগরপুর উপজেলা আ’লীগ, ছাত্রলীগ,যুবলীগ, শ্রমিক লীগ সহ বিভিন্ন ভাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.