নাতি ধর্ষনের দায়ে নানা গ্রেপ্তার

আইন-অপরাধ আরো ঢাকা সারাদেশ
শেয়ার করুন...

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী
প্রথম শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে ৭০ বছর বয়সের বৃদ্ধাকে গ্রেপ্তার করেছে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

ধর্ষনের অভিযোগে গ্রেপ্তারকৃত বৃদ্ধা, উপজেলার উজানচর ইউনিয়নের ২নং ওয়ার্ড রমজান মাতুব্বর পাড়া এলাকার মৃত পরান শেখের ছেলে মো. লালন শেখ (৭০)।

ধর্ষিতা শিশু স্মৃতি আক্তার (১০) রমজান মাতুব্বর পাড়া এলাকার মোছা. শিল্পী বেগমের মেয়ে ও ৫নং নবুওছিমদ্দিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

এজাহার সূত্রে জানাযায়, সোমবার (৩১অক্টোবর) আসর নামাজের পর অর্থের প্রলোভন দেখিয়ে ধর্ষিতার বাড়ীর পাশে ফরিদ চৌধুরীর নির্মানাধীন বাড়ীতে নিয়ে তাকে ধর্ষন করে।

শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তারকৃত আসামি লালন, বাদী মোছা. শিল্পী বেগমের দুঃসম্পর্কে মামা হয়। তারই ধারাবাহিকতায় ধর্ষিতা শিশুর নানা।
ভাগ্নী শিল্পী বেগমের বাড়িতে নিয়মিত আসা যাওয়া ছিল লালনের। ঘটনার দিন লালন শিশু নাতনিকে আখের রস খাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে পাশের নির্মানাধীন বিল্ডিংয়ে ধর্ষন করে বলে অভিযোগ করা হয়।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা- ডা. সৈয়দ আমিরুল হক শামীম জানান, শিশু মেয়েটি আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি নিবিড় পর্যবেক্ষণে রেয়েছে। তাকে ইতিমধ্যেই পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। খুব শীঘ্রই আমরা রিপোর্টটি হাতে পাবো বলে আসা করছি। রিপোর্ট হাতে পেলেই আনুষ্ঠানিক ভাবে জানাতে পারবো।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল থানায় লালন শেখকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হওয়ার পর রাতেই তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার(০২ নভেম্বর) দুপুরে আসামিকে রাজবাড়ী বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.