তাহিরপুরে সুদের টাকার চাপ সইতে না পেরে যুবকের আত্নহত্যা

আইন-অপরাধ আরো তথ্য প্রযুক্তি সারাদেশ সিলেট
শেয়ার করুন...

আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ-
সুনামগঞ্জের তাহিরপুরে সুদের টাকার চাপ সইতে না পেরে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত যুবকের নাম ফয়সাল আহমদ সৌরভ (৩০)। সে উপজেলার বালিজুরী ইউনিয়নের পাতারি গ্রামের আজিজুর রহমানের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় নিজের ফেইসবুক আইডিতে একটি ষ্ট্যাটাস দিয়ে তিনি আত্মহত্যা করে।
ফেসবুক পোস্টে তিনি লিখেন-
আমি গলায় দড়ি দিলাম তুই রফিকের লাগি, তুই আমারে কাবু করিয়া লাশ বানাইলি, তুই ভাল থাক বেইমান, সফিকের কাছ থেকে এক লক্ষ টাকা আনছিলাম সুদে, তিন লক্ষ টাকা সুদ দিয়েও সাড়ে তিন লক্ষ টাকা এখনও পায়। এই রফিক আর সফিকের লাগি আমি আত্মহত্যা করলাম। ভাল থাক আমার পরিবার। মা, ফাইজা আমায় ক্ষমা করো। মা বাবা, ভাই বোন তোমরা ক্ষমা করিও।
বউ তোমাকে কিছু বলার নাই।
ইতি
এক কাপুরুষ!!!

ফেসবুকে তার এমন স্ট্যাটাস দেখে এলাকাবাসী তাকে খুঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে প্রায় রাত আনুমানিক নয়টার দিকে পাতারি গ্রামের ফাঁকা রাস্তার একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খোঁজ নিয়ে জানা যায়, ফেসবুক স্ট্যাটাসে উল্লেখিত সুদখোর সফিক মিয়া পার্শ্ববর্তী বাদাঘাট ইউনিয়নের নুরপুর গ্রামের বাসিন্দা।

আজ দুপর সাড়ে বারোটায় তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল লতিফ তরফদার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জন্য জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।ছেলেটির আত্মীয় স্বজন থানায় এসেছেন অভিযোগ দায়ের করার জন্য। অভিযোগ প্রাপ্তির পর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.