লাকসামে মধ্যরাতে পুলিশ পরিচয়ে তুলে নেয়ার চেষ্টা: থানায় অভিযোগ

আইন-অপরাধ কুমিল্লা চট্টগ্রাম
শেয়ার করুন...

মোঃ আবুল কালামঃ লাকসাম পৌরসভা বিএনপির যুগ্ন-আহবায়ক, দৈনিক দিনকাল লাকসাম উপজেলা প্রতিনিধি মনির আহমেদকে রবিবার দিবাগত মধ্যরাতে পুলিশ পরিচয়ে অজ্ঞাত দুর্বৃত্তরা তুলে নেয়ার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে মনির আহমেদ লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। থানায় দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত ১:৪০ মিনিটে দুর্বৃত্তরা
মনির আহমেদের বসত ঘরের দরজা-জানালায় এলোপাতাড়িভাবে জোরে আঘাত করে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। মনির দরজা না খুলে জানালা খুলে তাদেরকে জানালার সামনে আসতে বলে কিন্তু ওরা জানালার পাশে না এসে মনিরকে দরজা খুলতে হুমকি ধমকি দিতে থাকে। আতঙ্কিত হয়ে মনির ৯৯৯ (জরুরী সেবায়) ফোন দিয়ে সহায়তা কামনা করেন। অল্প কিছুক্ষনের মধ্যেই লাকসাম থানার সাব ইন্সপেক্টর কিশোর কুমার দে’র নেতৃত্বে একদল পুলিশ মনিরের বাড়ীতে উপস্থিত হন। এরমধ্যে দুর্বৃত্তের দল বাড়ীর পিছন দিয়ে পালিয়ে যায়।
এ বিষয়ে মনিরের সাথে তার সেলফোনে যোগাযোগ করলে তিনি জানান, সাংবাদিকতা ও বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকার কারনে এর আগেও একাধিকবার আমাকে নানান ভাবে হুমকি ধমকি দেয়া হয়েছে। ২০১৮’র জাতীয় নির্বাচনের মাত্র একদিন আগে আমার ঘরবাড়ী ভাংচুর করা হয়েছে। রবিবার দিবাগত রাতে যারা আমার বাড়ীতে এসেছে তারাও আমাকে হত্যা কিংবা গুম করার উদ্যেশ্যেই এসেছে। তাৎক্ষনিক আমি ৯৯৯ জরুরী সেবায় ফোন দিয়ে লাকসাম থানা পুলিশের সহায়তায় রক্ষা পাই। বিষয়টি নিয়ে সোমবার দুপুরে আমি লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে সাক্ষাত করে অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে লাকসাম থানার ওসি মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, ট্রিপল নাইনে কল পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.