ঝালকাঠির রাজাপুরে এসএসসি পরীক্ষার্থীকে যৌন নিপীড়নে মামলা, অভিযুক্তের হুমকি

আইন-অপরাধ আরো বরিশাল শিক্ষা শিক্ষা সাহিত্য সারাদেশ
শেয়ার করুন...

ঝালকাঠি সংবাদদাতাঃ ঝালকাঠির রাজাপুরে এক এসএসসি পরীক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করে হুমকির মুখে পড়েছে ভুক্তভোগীর পরিবার। ১৫ জুলাই শুক্রবার বেলা ১২ টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতিতে ভুক্তভোগী ও তার পরিবার উপস্থিত হয়ে এমন অভিযোগ করেন।
এ সময় এসএসসি পরিক্ষার্থীর পিতা মো: ফারুক খলিফা লিখিত বক্তব্যে বলেন, তার কন্যা রাজাপুর পাইলট স্কুল এ বছর এসএসসি পরীক্ষার্থী।
২ জুলাই রাত অনুমান ৮ টার সময় নিজ বাসায় একা ছিল। তাকে একা পেয়ে একই এলাকার মৃত আশ্রাব আলী খলিফার পুত্র শফিক খলিফা জোর পূর্বক যৌন নিপীড়ন ও সম্ভ্রম নষ্ট করার চেস্টা চালায়। তখন তার ডাক চিৎকারে নির্যাতনকারীরা পালিয়ে যায়। এ অপকর্মে শফিকখলিফাকে সহযোগীতা করে একই এলাকার আইউব আলীর পুত্র মিজান, মৃত আশ্রাব আলী খলিফার পুত্র আঃ রাজ্জাক।
এ ঘটনায় ৪ জুলাই ঝালকাঠি বিজ্ঞনারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতে ৩ জনকে আসামী করে মামলা (নং ১১৫/২০২২) দায়ের করেন। ফারুক খলিফা আরো অভিযোগ করে বলেন, বর্তমানে অসামিরা আমাকে এবং আমার পরিবারকে মামলা তুলে নেয়ার জন্যে হুমকি দিচ্ছে। আমার পরিবার এখন ভয়ভীতির মধ্যে জীবনযাপন করছে। ভুক্তভোগী কন্যার পড়াশুনা বন্ধহয়ে গেছে। হামলাকারীদের ভয়ে সে স্কুলে যেতে পারছে না। তিনি প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার কামনা করছেন। সংবাদসম্মেলনে উপস্থিত ছিলো ভুক্তভোগীর মা, ফুফু ও চাচা চাচী এবং সহপাঠিরা।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.