বানারীপাড়ায় কলেজ শিক্ষক সমিতির কমিটি গঠন: সভাপতি বিপ্লব, সম্পাদক হাদী

আরো পরিবেশ বরিশাল শিক্ষা সারাদেশ
শেয়ার করুন...

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল) প্রতিনিধি:
বরিশালের বানারীপাড়ায় বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে উপজেলার বাইশারী সৈয়দ বজলুল হক কলেজের অধ্যাপক আক্তারুজ্জামান বিপ্লব সভাপতি এবং বিশারকান্দি শেরেবাংলা ডিগ্রী কলেজের অধ্যাপক আব্দুল হাদী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে বাইশারীর সৈয়দ বজলুল হক কলেজ মিলনায়তনে কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ এনামুল হকের সভাপতিত্বে এ কমিটি গঠিত হয়। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি বরিশাল জেলা শাখার সভাপতি মো. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক হারুন অর রশীদ। এছাড়াও উপস্থিত ছিলেন সৈয়দ বজলুল হক কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ ওবায়দুল হক। উপজেলার পাঁচটি কলেজ থেকে পাঁচ জন করে মোট ২৫ জন শিক্ষকের মধ্য থেকে গোপন ভোটের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি অধ্যাপক আমিনুল ইসলাম জাকির, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জাকির হোসাইন, সাংগঠনিক সম্পাদক মো. তারিকুল ইসলাম প্রমুখ।
বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির বানারীপাড়া শাখার নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে বানারীপাড়ার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.