শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন শেরপুর সদর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ছানু

আরো তথ্য প্রযুক্তি ময়মনসিংহ সারাদেশ
শেয়ার করুন...

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
শেরপুর সদর-১ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন ছানু সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন। ৩১ ডিসেম্বর রোববার দুপুরে জেলা শহরের নিউমার্কেট ছানুর ব্যক্তিগত কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন।এসময় লিখিত বক্তব্যে ছানু বলেন, শেরপুর-১ (সদর) আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিকের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনসহ অনিয়মের অভিযোগ করেন।
এছাড়াও তিনি আরো বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিক নৌকা প্রতীক পায় এবং আমি ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হই। যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা অবগত রয়েছেন। কিন্তু আতিউর রহমান আতিক নির্বাচনী মাঠে আমার ট্রাক প্রতীকের গণজোয়ার দেখে বিক্ষুব্ধ হয়ে ওঠে। আমার বিভিন্ন কেন্দ্রের সমর্থকদের ওপর হামলা, কেন্দ্র ভাঙচুর, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনসহ নানাভাবে ভয়-ভীতি প্রদর্শন করে আসছেন। তিনি আরো বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতিউর রহমান আতিক কামারিয়া, ধলা, রৌহা ও বেতমারী-ঘুঘুরাকান্দি ইউনিয়নে আমার কোন কর্মীকে নির্বাচনী প্রচার-প্রচারণা করতে দিচ্ছেন না। একের পর এক নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে যাচ্ছেন তিনি। আমরা প্রশাসন ও সাংবাদিকদের কাছে প্রয়োজনীয় ব্যবস্থার আহবান জানাচ্ছি।
মতবিনিময় সভায় শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবির রুমান, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবলিয়া লিটন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব ইলিয়াছ উদ্দিন, জেলা জাসদ সভাপতি মনিরুল ইসলাম লিটন, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি সামছুন্নাহার কামাল, জেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব, সদর উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ফারহানা পারভীন মুন্নি, শেরপুর প্রেসক্লাব সাবেক সভাপতি শরিফুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাবেক সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.