ফিলিস্তিনি মুসলমানদের উপর হামলার প্রতিবাদে কয়রায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আববাওয়া আরো ইসলামিক খুলনা সারাদেশ
শেয়ার করুন...

মোঃ আসিফ সিদ্দিকী কয়রা খুলনা প্রতিনিধি

ফিলিস্তিনি মুসলমানদের প্রতি সংহতি জানিয়ে এবং গাজা উপত্যকায় অবৈধ দখলদার ইসরাইলের আগ্রাসী হামলার প্রতিবাদে কয়রায় ইমাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়ছে।

শুক্রবার (১৩ অক্টোবর) জুম্মা নামাজ বাদ মসজিদে আবু বাক্কার( রাঃ) মাঠ চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

কয়রা ইমাম পরিষদের সার্বিক তত্ত্বাবধানে এবং কয়রা উপজেলার সর্বস্তরের তৌহিদী জনতার আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

নির্দিষ্ট সময়ের পর কয়রা উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষোভ মিছিলে যোগ দিতে দল-মত নির্বিশেষে সর্বস্তরের তৌহিদি জনতা একত্রিত হয়। এ সময় তারা ফিলিস্তিনকে সমর্থন জানিয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

অনেকের হাতে আবার ফিলিস্তিনকে সমর্থন জানিয়ে এবং ইসরাইলের বিরুদ্ধে বিভিন্ন লেখা সম্বলিত প্লাকার্ড দেখা যায়। বিক্ষোভ মিছিলের শুরুর আগ মুহূর্তে পুরো মাঠ লোকে লোকারণ্য হয়ে যায়।

কয়রা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আইয়ুব আলীর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা মাসুদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মাওলানা আশরাফুল আলম, মাওলানা নেয়ামত উল্লাহ, মাওলানা মনিরুজ্জামান, মাওলানা মিজানুর রহমান সহ বিভিন্ন ওলামায়ে কেরাম বৃন্দ।

শুক্রবার জুম্মা নামাজের পর মসজিদে আবু বাক্কার (রাঃ) মাঠ চত্বর থেকে মিছিলটি শুরু হয়ে জামে মসজিদ মোড় দিয়ে বাজার দিয়ে উপজেলা পরিষদ হয়ে ঘুরে আবার মসজিদে আবু বাক্কার (রাঃ) মাঠের সামনে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত আলোচনা শেষে নির্যাতিত ফিলিস্তিনি মুসলমানদের জন্য দোয়া করা হয় এবং ফিলিস্তিনের মুসলমানদের উপর হামলা বন্ধের জোর দাবি জানানো হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.