আত্রাইয়ে ৫ জন মাদক কারবারীসহ গ্রেফতার – ৭

আইন-অপরাধ আরো রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

মো.আব্দুল মজিদ মল্লিক আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে ৫ জন মাদক কারবারীসহ ৭ জনকে গ্রেফতার করেছে। শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় গ্রেফতারকৃতদের নিকট থেকে হেরোইন ও গাঁজা উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রাতেই মাদক মামলা রুজু করে গতকাল রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।

আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন,শনিবার রাতে গ্রেফতারী পরোয়ানা তামিল করতে এবং মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলার সাহেবগঞ্জ এলাকার মজিবুর রহমানের ছেলে রিপনকে নারী শিশু নির্যাতন মামলায় এবং একই এলাকার আব্দুল করিমের ছেলে মাসুদ শেখ (৪৫) কে আদালতের পরোয়ানা অনুযায়ী গ্রেফতার করা হয়।

এছাড়া ওই রাতেই উপজেলার সাহাগোলা ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত নারায়ন হালদারের ছেলে নয়ন হালদার (৪৫), লইমুদ্দীনের ছেলে আব্দুর রহমান রতন (৩৫),সাহেবগঞ্জ এলাকার আছির উদ্দীনের ছেলে রবিন (৩০),আফছার আলীর ছেলে তোহা হোসেন (৩৩) এবং আব্দুর রহমানের ছেলে রুহুল আমিন (৩৫) কে আটক করা হয়। আটককৃতদের কাছে থেকে মোট ৬ গ্রাম হিরোইন এবং ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এঘটনায় রাতেই মাদক মামলা রুজু করে গতকাল রোববার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.