জামালপুর সদর উপজেলায় কোভিড-১৯ প্রতিরোধে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে কর্মশালা

আরো করোনা আপডেট ময়মনসিংহ সারাদেশ
শেয়ার করুন...

জামালপুর সংবাদদাতাঃ
জামালপুর সদর উপজেলায় ধর্মীয় নেতৃবৃন্দের সাথে ইউনিসেফ বাংলাদেশ এর সহায়তায় দি হাঙ্গার প্রজেক্টের বাস্তবায়নে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পে করোনা ভাইরাস প্রতিরোধে ঝুঁকি কমাতে ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ ও জনসচেতনতা বাড়াতে
এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার (২০ জুন) সকাল ১১টায় ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক এর কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি’র জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক- মাওলানা মাসউদ হোসাইন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আবদুর রাজ্জাক, ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার তানফিরুল সিফাত।
কর্মশালায় উপজেলার বিভিন্ন মসজিদ-মাদ্রাসার ইমাম ও শিক্ষক এবং সনাতন ও অন্যান্য ধর্মাবলম্বীর ধর্মীয় নেতারা অংশগ্রহণ করেন। পবিত্র ধর্মগ্রন্থ থেকে জামালপুর মডেল মসজিদের ইমাম মুফতি মোঃ জাকির হুসাইন ও পালপাড়া শ্রী শ্রী কালী মন্দিরের পুরোহিত তাপস চক্রবর্তীর পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। এতে পুরো প্রকল্প সম্পর্কে অংশগ্রহণকারীদেরকে “দি হাঙ্গার প্রজেক্ট” এর জেলা সমন্বয়কারী আতিক সুমন ধারণা প্রদান করেন।
এছাড়াও উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রোজেক্টের জামালপুর জেলা ইনফরমেশন সার্ভিস প্রোভাইডর মোঃ হামিদুল হক সিমান্ত প্রমুখ।

অনুষ্ঠানের এক পর্যায়ে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে মতামত নেওয়া হয়। অংশগ্রহণকারীরা বিভিন্ন দিকনির্দেশনা দেন। পাশাপাশি এই প্রকল্পের বাস্তবায়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.