দেশীয় অস্ত্র ও বিপুল পরিমাণ মাদক সহ রাজীবপুরের শীর্ষ তিন ব্যবসায়ী আটক

আইন-অপরাধ আরো পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

সুজন মাহমুদ, রাজীবপুরঃ রাজীবপুর উপজেলায় বালিয়ামারী গ্রামে মজনু মিয়া’র বাড়িতে অভিযান চালিয়ে ৩৮ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ, ৩ কেজি ৩০০ গ্রাম গাঁজা ও ৫০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে রাজীবপুর থানা পুলিশের একটি দল।এসময় ৩ জনকে আটক করা হয়েছে।

অভিযানের সময় ওই বাড়ি থেকে মাদক বিক্রির ১০ হাজার ১৫০ টাকা,৪ টি মোটরসাইকেল, ১০ টি মুঠোফোন, ১ টি পাসপোর্ট এবং দুটি রামদা জব্দ করে পুলিশ। বুধবার (১১মে) দিবাগত রাতে এই অভিযান পরিচালনা করা হয়।

আটককৃত ৩ জন মাদক ব্যবসার সাথে জড়িত বলে নিশ্চিত করেছেন রাজীবপুর থানার পুলিশ।
আটকৃতরা হলেন বালিয়ামারী নয়াপাড়া গ্রামের মজনু মিয়া (২৭)তার পিতার নাম সুফিয়ান, জাউনিয়ারচর কড়াইডাঙ্গী পাড়া গ্রামের বকুল মিয়া,তার পিতার নাম ফরহাদ হোসেন এবং পাশ্ববর্তী রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের চর লাঠিয়াল ডাঙ্গা গ্রামের এরশাদ আলী(৩৫)।এরশাদের পিতার নাম খোকা মিয়া।এসময় বালিয়ামারী চরপাড়া গ্রামের জসিম উদ্দিন নামের একজন কৌশলে পালিয়ে যায়।জসিমের পিতার নাম সানাউল্লাহ।

স্থানীয় সূত্রে জানা গেছে মজনু মিয়া মাদক ব্যবসার সাথে জড়িত। তার বাড়িতে মাদকের আসর বসত এবং বিভিন্ন এলাকার মাদকসেবী ও ব্যবসায়ীরা তার বাড়িতে নিয়মিত যাতায়াত করত।

রাজীবপুর থানা পুলিশ সূত্রে আরও জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে রাজীবপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোজারুল ইসলাম এর নেতৃত্বে তদন্ত ওসি আতাউর রহমান, এসআই আব্দুল কাইয়ুম, এএসআই সামছুল আলম, এএসআই নুর সাদেক, এএসআই আতাউর রহমান, এএসআই বুলবুল, এএসআই আলমগীর, এএসআই সিদ্দিক, এএসআই আনারুল, নারী অফিসার এএসআই ফৌজিয়া ও সঙ্গীয় ফোর্স সহ বুধবার দিবাগত রাতে মজনুর বাড়িতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম সাংবাদিকদের জানান, মাদক বিরোধী অভিযান চলছিল, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাই বালিয়ামারীতে মজনু মিয়া নামের এক ব্যক্তির বাড়ীতে মাদক কেনাবেচা চলছিল। তাৎক্ষণিক পুলিশের টিম তার বাড়ীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক ও দেশীয় অস্ত্রসহ তাদেরকে আটক করা হয। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।বৃহস্পতিবার তাদের কুড়িগ্রাম কোর্টে প্রেরণ করা হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.