ফেনীতে সোনার বার লুটের; ডিবির ওসি সহ ৬ জন গ্রেফতার

আইন-অপরাধ চট্টগ্রাম সারাদেশ
শেয়ার করুন...

ফেনী প্রতিনিধিঃ ফেনীতে প্রায় দেড় কোটি টাকার সোনা লুটের ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো: সাইফুল ইসলাম সহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশ সূত্র জানায়, গত ৮ আগস্ট রবিবার চট্টগ্রামের ব্যবসায়ী গোপাল কান্তি দাস ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশের স্টার লাইন ফিলিং স্টেশন সংলগ্œ স্থানে ডিবি পুলিশের তল্লাশী চৌকিতে আটকা পড়েন। তার কাছ থেকে ১ কোটি ২৭ লাখ টাকা মূল্যে ২০টি স্বর্ণের বার লুট করে নিয়ে যায় তারা। এ ঘটনায় গোপাল কান্তি দাস পুলিশের কাছে লিখিত অভিযোগ দেন। তদন্ত করে অভিযোগের সত্যতা মেলার পর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো: সাইফুল ইসলামের কাছ থেকে ১ কোটি ২৩ লাখ টাকা মূল্যের ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এ ঘটনায় সহযোগি হিসেবে গোয়েন্দা পুলিশের এসআই মোতাহার হোসেন, মিজানুর রহমান, নুরুল হক, এমসআই অভিজিত বড়–য়া ও মাসুদ রানার সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়।
ফেনী মডেল থানার ওসি মো: নিজাম উদ্দিন স্বর্ণের বার খোয়া যাওয়ার ঘটনায় ডিবির ওসি সহ ৬ পুলিশ কর্মকর্তাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় গোপাল কান্তি দাস বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গতকাল মঙ্গলবার তাদের গ্রেফতারের পর থানা হাজতে রাখা হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.