বগুড়া শেরপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

আইন-অপরাধ আরো পরিবেশ রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

মিন্টু ইসলাম শেরপুর বগুড়া প্রতিনিধি:
‘ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার’ স্লোগানে জাতীয় নিরাপদ সড়ক দিবস- ২০২৪ পালন করেছে বগুড়া হাইওয়ে পু‌লিশ রি‌জিয়‌নের অন্তর্গত শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্প।
মহাসড়কে যান চলাচলে সচেতনতা বৃদ্ধির জন্য মঙ্গলবার সকাল ১০ টা ও সা‌ড়ে ১১টায় পৃথক দুটি কর্মসূচিতে অংশগ্রহণ করে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্প।
এদিন সকাল দশটায় শেরপুর উপজেলা পরিষদের সামনে একটি র‌্যা‌লি করা হয়। র‌্যা‌লি‌টি ঢাকা-রংপুর সহাসড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে। র‌্যালিতে অংশগ্রহণ করেন শেরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা আশিক খান, শেরপুর হাইও‌য়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক আজিজুল ইসলাম, উপ পরিদর্শক আল আমিন, নুর হোসেন , সার্জেন্ট মোস্তাফিজুর রহমান, সাইফুল ইসলাম, মোখলেছুর রহমান ও অন্যান্য পুলিশ সদস্যসহ শেরপুর উপজেলার মোটর শ্রমিক ইউনিয়নের সদস্যরা।
এরপর বেলা সা‌ড়ে ১১ টায় বগুড়ার শাহজাহানপুর উপজেলায় পৃথক আরেকটি কর্মসূচিতে অংশগ্রহণ করে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাস্প। সেখানে একটি সচেতনামূলক র‍্যালী শেষে লিফলেট বিতরণ করেন শেরপুর হাইও‌য়ে পু‌লিশ ক‌্যা‌ম্পের ইনচার্জ পু‌লিশ প‌রিদর্শক আ‌জিজুল ইসলাম ও শাহজাহানপুর উপজেলা ‘নিরাপদ সড়ক চাই আন্দোলনে’র সদস্যরা।
এ সময় উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মুহ‌সিয়া তাবাসসুম, শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদু‌ল ওয়াদুদ,
উপ‌জেলা প্রেসক্লা‌বের সভাপ‌তি সা‌জেদুর রহমান স‌জিব,
নব‌নির্বা‌চিত সভাপ‌তি জিয়াউর রহমান,
সাধারণ সম্পাদক স‌জিবুল আলম, ‘নিরাপদ সড়ক চাই’ এর সভাপ‌তি ও মা‌জিরা ইউ‌নিয়ন প‌রিষ‌দের ভা‌রপ্রাপ্ত চেয়ারম‌্যান আলমগীর হো‌সেন, সহসভাপ‌তি রুহুল আমীন ও সাধারণ সম্পাদক আনছার আলীসহ অন‌্যান‌্য সদস‌্যরা উপ‌স্থিত ছি‌লেন।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.