নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেসা যুক্ত উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ

আরো কুমিল্লা চট্টগ্রাম বিনোদন শিক্ষা শিক্ষা সাহিত্য সারাদেশ
শেয়ার করুন...

কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধঃ
লাকসামের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেসা যুক্ত উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ ইউনুছ ভুঁইয়া। প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর জামাল নাছের।
বিশেষ অতিথি ছিলেন, লাকসাম পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, জেলা পরিষদ সদস্য মেজর (অব.) হাবিবুর রহমান মজুমদার, অ্যাডভোকেট তানজিনা আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা প্রসাদ কুমার ভাওয়াল, একাডেমিক সুপারভাইজার মুবিন হোসেন, পৌর কাউন্সিলর আবু ছায়েদ বাচ্চু, আব্দুল আজিজ, বিদ্যালয়ের দাতা সদস্য ও যমুনা ব্যাংকের ব্যবস্থাপক (ভিপি) মোঃ আলিম উল্লাহ, লাকসাম মডেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মঞ্জুরুল আলম লিটন, গত উদ্যোগ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রনজিত চন্দ্র সাহা, আতাকরা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মেজবাহ উদ্দিন, খিলা আজিজ উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুনির আহমেদ।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক কামাল হোসেন হেলাল।
পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.