২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে সুনামগঞ্জে গনমিছিল আলোচনা সভা ও দোয় মাহফিল অনুষ্ঠিত

আইন-অপরাধ ময়মনসিংহ রাজনীতি সারাদেশ
শেয়ার করুন...

মোঃ আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ-
২০০৪ সালের ২১শে “আগস্ট ”বিভীষিকাময় নৃশংস গ্রেনেড হামলায় জড়িতদের বিচারের রায় অবিলম্বে কার্যকর করার দাবীতে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম.এনামুল কবির ইমনের নেতৃত্বে এক গনমিছিলের আয়োজন করা হয়। শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে
গণমিছিলটি শহরের ট্রাফিক পয়েন্টে মানববন্ধন করে। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
পরবর্তীতে ঐতিহ্য যাদুঘরে ব্যারিষ্টার এনামুল কবির ইমন ৫শতাধিক গরীব ও দুস্থদের মাঝে শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেন।

অপরদিকে ভয়ানক গ্রেনেড হামলার শিকার আইভি রহমানসহ সকল আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের শহীদ নেতা-কর্মীদের শোক স্মরণে
শহরের রমিজ বিপনীস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও তাদের রুহের মাগফেরাত কামনায় আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবি জানানো হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শোয়েব চৌধুরী, সাধারন সম্পাদক জুবের আহমেদ অপু প্রমুখ। আলোচনা সভায় বক্তারা ২১ আগস্ট ঘাতক গ্রেনেড হামলাকারীদের প্রতি তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে তাদের ফাঁসির দাবি জানান। এ সময় জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে নৃশংস হত্যার শিকার সকলের আত্ত্বার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.