হাজীপুরা বালিকা মাদ্রাসার প্রতিষ্ঠাতা এটিএম আবদুল্যাহ স্মরনে শোকসভা

ইসলামিক কুমিল্লা চট্টগ্রাম পরিবেশ শিক্ষা শিক্ষা সাহিত্য সারাদেশ সাহিত্য
শেয়ার করুন...

হাজীপুরা বালিকা দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা এটিএম আবদুল্যাহ স্মরনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ অক্টোবর) মাদরাসা মিলনায়তনে মরহুমের বড় ছেলে মাদরাসার সভাপতি রোটারিয়ান হারুন অর রশিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী। প্রধান আলোচক ও দোয়া মোনাজাত পরিচালনা করেন, মাওলানা বিলাল হোসাইন মালেকী।
অনুষ্ঠান তত্ত্বধান করেন, মরহুমের মেঝ ছেলে ও লাকসাম প্রেসক্লাবের প্রচার সম্পাদক, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার লাকসাম প্রতিনিধি মিজানুর রশিদ এবং মাদ্রাসার সুপার মাওলানা মুঃ মনিরুজ্জামান।
মরহুমের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেন মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম কাদের চৌধুরী, শাহাদাত হোসেন, হারুনুর রশিদ ভুঁইয়া, রবিউল হোসেন, কামাল হোসেন, শফিকুর রহমান প্রমুখ।

উপস্থিত ছিলেন, মনোহরগঞ্জ উপজেলা জাতীয় পাটির আহ্বায়ক সাঈদ হোসেন চৌধুরী, মরহুমের সেজ ছেলে প্রবাসী কল্যান মন্ত্রনালয়ের কর্মকর্তা মামুনুর রশিদসহ মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান পরিচালনা করেন, মাদ্রাসার শিক্ষক মাওলানা আলমগীর হোসেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.