হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল

আন্তর্জাতিক আরো করোনা আপডেট পরিবেশ বরিশাল সারাদেশ
শেয়ার করুন...

মোঃ শাকিল আহমেদ, বামনা (বরগুনা) প্রতিনিধিঃ
ভারতের পুরোহিত রামগিরি মহারাজ ও মন্ত্রী নিতেশ রানে কর্তৃক সর্বকালের শ্রেষ্ঠ নবী ও রাসূল হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননার এবং গাজায় ও লেবাননে ইসরাইলি হামলার প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ ২০ অক্টোবর রবিবার সকাল ১০ টায় উপজেলার সকল সাধারন জনগন ও ধর্মপ্রান মুসলমানগণ ইসলাম ও বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়া কটুক্তি করা এবং গাজা ও লেবাননে ইসরাইলী হামলার প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গোলচত্বরে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

সভায় প্রতিবাদ মূলক বক্তব্যে রাখেন
মাওলানা মোঃ হারুন অর রশিদ পরিচালক বামনা রাজ্জাকিয়া কারিমিয়া কাওমী মাদ্রাসা, মোহাম্মদ আজমল খান সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দল বামনা উপজেলা শাখা।
বক্তারা বক্তব্যে বলেন, রাসূলুল্লাহ (সাঃ) এর শানে কটুক্তি ও অবমাননাকর মন্তব্যে করা এবং গাজায় ও লেবানানে হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে আজ এ প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

প্রায়ই ভারতের এই বিজেপি হিন্দুত্ববাদী সরকার এবং তাদের নেতৃবৃন্দ মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তি করে এবং মুসলমানদের অবমাননা করে কথা বলে আসছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।

পৃথিবীর সকল মুসলমানদের আহবান জানাই তারা যেন ভারতসহ যে রাষ্ট্রই এমন আচরণ করবে তাদের প্রতি কঠোর ব্যবস্থা গ্রহণ করে। বিশ্ব মুসলিম এক হয়ে তারা যেন সকল অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ায় এবং প্রতিবাদ করে। এছাড়াও বক্তারা আরও বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা যে মন্তব্য করেছেন তা ন্যক্কারজনক, এবং গাজায় ও লেবাননে মুসলমানদের উপর যে ইসরাইলী হামলার ঘটনা ঘটেছে এ ধরনের কাজকে আমরা তীব্র নিন্দা জানাই


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.