সড়ক দুর্ঘটনায় বাড়ী ফেরা হ‌লো না দুই গা‌র্মেন্টসকর্মীর

আরো ঢাকা সারাদেশ
শেয়ার করুন...

রাজবাড়ী সংবাদদাতাঃ
ঈ‌দের ছু‌টিতে বাড়ী ফিরার পথে মা‌হেন্দ্রা উ‌ল্টে রাজবাড়ীতে দুই গা‌র্মেন্টসকর্মীর মৃত‌্যু হয়েছে। গুরুত্ব আহত হয়েছে আরও একজন।

নিহত দুই গা‌র্মেন্টসকর্মী, ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার দোহা‌রো গ্রা‌মের আতর আলীর ছে‌লে ম‌তিয়ার রহমান (৩৫) ও একই এলাকার নজরুল জোয়ার্দার ছে‌লে আজিজুল জোয়ার্দার (৩২) এবং আহত হয়েছেন একই উপজেলার ডাউ‌টিয়া গ্রামের হা‌বিল মোল্লার ছে‌লে শামীম (৩০)।

বৃহস্প‌তিবার (০৭ জুলাই) ভোর সাড়ে ৫টার দি‌কে রাজবাড়ী-কু‌ষ্টিয়া আঞ্চ‌লিক মহাসড়‌কের রাজবাড়ী পৌর শহ‌র এলাকায় জেলা বাস মা‌লিক স‌মি‌তির কার্যলয়ের সাম‌নে এ দূর্ঘটনা ঘটে।

জানা‌গে‌ছে, বুধবার দিবাগত শেষ রাত্রি সা‌ড়ে ৪টার দি‌কে ছোট বড় ১০ জন যাত্রী নি‌য়ে দৌলত‌দিয়া ঘাট থে‌কে পাংশার উ‌দ্দে‌শ্যে রওনা হয় এক‌টি মাহেন্দ্রা।রাজবাড়ী জেলা বাস মা‌লিক স‌মিতির কার্যালয়ের সাম‌নে সড়‌কের অাইল‌্যা‌ন্ডের উপর চাকা উ‌ঠে উ‌ল্টে প‌ড়ে দুই জন যাত্রী নিহত ও অপর যাত্রী গুরুত্ব অাহত হয়। তারা সবাই শৈলকুপার দোহা‌রো ও ডাউ‌টিয়া এলাকায় যা‌চ্ছি‌লেন।

নিহ‌ত অা‌জিজুরের ভাই সবুজ জোয়ার্দার ব‌লেন, ঈ‌দে ছু‌টি হওয়া‌তে তারা একই এলাকার ছোট বড় ১০ জন বাড়ী‌তে যা‌চ্ছি‌লেন। দৌলত‌দিয়া ঘা‌টে এসে রাজবাড়ী পাংশার এক‌টি মা‌হেন্দ্রাতে ও‌ঠেন। প‌থে এক‌টি পাম্প থে‌কে তেল নেবার সময় চালক ব‌লেন, তার ঘুম পা‌চ্ছে। ওই সময় তারা ব‌লেন অা‌স্তে অা‌স্তে যান। কিন্তু চালক দ্রুত গ‌তি‌তেই চালা‌তে থা‌কে। এর প্রায় ৫ মি‌নিট পর রাস্তার মা‌ঝে অাইল‌্যা‌ন্ডের ওপ‌রে চাকা উ‌ঠি‌য়ে উ‌ল্টে যায় মা‌হেন্দ্রা‌টি। এ সময় তার ভাই অাজিজুর ও প্রতি‌বেশী কাকা ম‌তিয়ার মা‌হেন্দ্রার নি‌চে প‌ড়ে মারা যায়। এছাড়া শামীম না‌মে একজন অাহত হয়।

রাজবাড়ী সদর হাসপাতা‌লের জরুরী বিভা‌গের কর্তব‌্যরত চি‌কিৎসক নুরুল অাজম জানান, মৃত অবস্থায় দুইজন‌কে হাসপাতা‌লে অানা হয়। অা‌রেকজন‌কে প্রাথ‌মিক চি‌কিৎসা দওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ফ‌রিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার এসঅাই মো. মোয়া‌জ্জেম হো‌সেন ব‌লেন, এ ঘটনায় মা‌হেন্দ্রার চালক ও মা‌হেন্দ্রা‌কে অাটক করা হ‌য়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.