সুনামগঞ্জে এক উপজাতি নারীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

আইন-অপরাধ পরিবেশ রাজশাহী সারাদেশ
শেয়ার করুন...

আতিকুর রহমান, সুনামগঞ্জ প্রতিনিধিঃ-
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্তবর্তী রাজাই গ্রামের এক উপজাতি নারীকে ধর্ষনের ঘটনায় ধর্ষককে গ্রেফতার করেছে তাহিরপুর থানা পুলিশ। অভিযুক্ত ধর্ষকের নাম আব্দুর রাশিদ মিয়া (৪০)। সে রাজাই গ্রামের আবুল কালামের ছেলে। আজ বিকাল ৪টার দিকে তাকে গ্রেফতার করা হয়।
ভিকটিম সূত্রে জানা যায়, শনিবার সকালে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্তবর্তী রাজাই গ্রামের এক উপজাতি নারী সকালে রাজাই গ্রাম সংলগ্ন ভারত থেকে নেমে আসা পাহাড়ি ছড়ায় গোসল করতে যায়। এ সময় একই গ্রামের আবুল কালামের ছেলে আব্দুর রাশিদ মিয়াও সেখানে গোসল করতে যায়। গোসল করার এক পর্য়ায়ে উপজাতি নারীকে রাশিদ মিয়া ক-ুপ্রস্তাব দিলে উপজাতি নারী রাজি না হওয়ায় তাকে জোরপূর্ব ছড়ার পাশের ঝুঁপে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ধর্ষিত উপজাতী নারী বিষয়টি তার পরিবারকে জানালে তারা বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও থানাকে অবগত করেন।
উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম এ বিষয়ে বলেন, ঘটনাটি সকালে সংরক্ষিত আসনের সদস্যা রাজাই গ্রামের শুষমা জাম্বিল আমাকে জানিয়েছেন। আমি তাদেরকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছি।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ তরফদার আসামী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষীতাকে পরবর্তি পরীক্ষা নিরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.