সাংবাদিক নির্যাতন বন্ধ ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে গোয়ালন্দে মানববন্ধন

আইন-অপরাধ আরো ঢাকা তথ্য প্রযুক্তি সারাদেশ
শেয়ার করুন...

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী
রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাব এর আয়োজনে শনিবার (২৭ আগষ্ট) বেলা ১১টা থেকে ১২ পর্যন্ত ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ বাসষ্ট্যান্ড এলাকায় সারাদেশে সাংবাদিকদের ওপর নির্যাতন বন্ধ ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করেছে রাজবাড়ী জেলার কর্মরত সাংবাদিকরা।

রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও যুগান্তরের গোয়ালন্দ প্রতিনিধি শামীম শেখ এর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচি পালনকালে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি, এটিএন বাংলা ও এটিএন নিউজ এবং ভোরের কাগজ এর রাজবাড়ী প্রতিনিধি লিটন চক্রবর্তী। এসময় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাব এর সাধারণ সম্পাদক ও প্রথম আলো রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ, সহ-সভাপতি ও বৈশাখী টিভির রাজবাড়ী প্রতিনিধি এবং সমকাল এর গোয়ালন্দ প্রতিনিধি আসজাদ হোসেন আজু, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি ও প্রথম আলো গোয়ালন্দ প্রতিনিধি রাশেদ রায়হান, সাবেক সভাপতি ও কালের কণ্ঠের গোয়ালন্দ প্রতিনিধি গণেশ পাল, গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, সহ-সভাপতি আবুল হোসেন, রিপোর্টার্স ক্লাবের যুগ্ম-সম্পাদক সোহেল রানা প্রমূখ। এছাড়া এ কর্মসূচি পালনকালে গোয়ালন্দ ছাড়াও রাজবাড়ী জেলা সদর, বালিয়াকান্দি, কালুখালী ও পাংশা উপজেলার কর্মরত অনেক সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিকরা বলেন, অবিলম্বে সারা দেশের সাংবাদিকদের ওপর নির্যাতন বন্ধ করতে হবে। একই সাথে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সাংবাদিকদের মুখ বন্ধ করার অপকৌশলের তীব্র বিরোধিতা করেন বক্তারা। সাংবাদিকরা অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইনের নামে কালো আইন বাতিলেরও দাবী জানান। তা না হলে অবশ্যই এই আইনের সংশোধনের জোর দাবী জানান।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.