সন্ত্রাসী গোষ্ঠী যেই হোক এই অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্য বদ্ধ ভাবে রুখে দাঁড়াতে হবে – দীপংকর তালুকদার

আইন-অপরাধ আরো চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

রাঙ্গামাটি প্রতিনিধি
সন্ত্রাসী গোষ্ঠী যেই হোক এই অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্য বদ্ধ ভাবে রুখে দাঁড়াতে হবে বলে জানিয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি পাহাড়ের এই সন্ত্রাসী গোষ্ঠীকে দমন করতে আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতা বাড়ানোর তাগিদ দেন।
আজ ১৮ সেপ্টেম্বর রাঙ্গামাটি জেলা প্রশাসনের উদ্যোগে বিশেষ আইন শৃঙ্খলা সভায় খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এ কথা বলেন।
জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, ডিজিএফআই রাঙ্গামাটি কমান্ডার কর্ণেল তরিকুল ইসলাম, পুলিশ সুপার মীর মোদাদছছের হোসেন, রাঙ্গামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল আশিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙ্গামাটি পৌরসভার মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান প্রমূখ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের সাবেক সদস্য মনিরুজ্জামান মহসিন রানা, রাঙামাটি সিএনজি অটোরিকশা চালক সমিতির সভাপতি পরেশ মজুমদার, আদিবাসী চালক সমিতির সভাপতি বিভাষ দেওয়ান সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
দীপংকর তালুকদার বলেন পার্বত্য রাঙ্গামাটির জনগণের স্বার্থে ক্ষতিগ্রস্ত সিএনজির ক্ষতিপূরন প্রদানের আশ্বাস প্রদান করেন এবং অন্যান্য ক্ষতিগ্রস্থ আর্থিক সহযোগিতা প্রদান করেন।
এদিকে সকাল থেকে রাঙ্গামাটি জেলায় শহরে একমাত্র যাত্রী পরিবহন সংস্থা সিএনজি অটোরিক্সা মালিক সমিতির সিএনজি চলাচল বন্ধ থাকায় দূর্ভোগে পড়েছে রাঙ্গামাটির সাধারণ মানুষ বেড়াতে আসা পর্যটকরা। হঠাৎ সকাল থেকে সিএনজি অটোরিক্সা চলাচল বন্ধ থাকায় এবং শহরে বিকল্প কোন যানবাহন না থাকায় স্কুল কলেজ গামী ছাত্র-ছাত্রী, অফিসগামী চাকুরী জীবিরা পায়ে হেটে গন্তব্যে পৌছাতে দেখা গেছে। তবে এসএসসি পরীক্ষার্থী, ধর্মীয় প্রতিষ্ঠান ও জরুরী সেবায় সিএনজি ধর্মঘটের আওতামুক্ত থাকবে বলে জানিয়ে ছিলো সিএনজি অটোরিক্সা মালিক সমিতি।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.