সওয়াব বাংলাদেশের উদ্যোগে লাকসামে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আবহাওয়া আরো কুমিল্লা চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধিঃ
সওয়াব বাংলাদেশ উদ্যোগে লাকসাম-মনোহরগঞ্জ উপজেলায় বন্যা কবলিত বিভিন্ন এলাকায় জরুরী ত্রাণ ও সহায়তার কার্যক্রম পরিচালনা করছে এ সংগঠনটি। গত কয়েকদিন ধরে দুই উপজেলার বিভিন্ন এলাকায় বন্যা কবলিত ৬৫০০ পরিবারকে প্রত্যেক পরিবারকে ২৫ কেজি চাউল, আটা, চিড়া, সাবান, চিনি, লবণ, ডালসহ মোট ৪৩ থেকে ৪৮ কেজি ওজনের একটি ফুড প্যাক ও রান্না করা খাবার বিতরণ করে সওয়াব বাংলাদেশ সংগঠনের মানবিক ও উন্নয়ন কর্মীরা।

সওয়াব বাংলাদেশ এর উদ্যোগে ও লাকসাম সুরক্ষা সিটির আসাদুজ্জামান ভুট্টোর সার্বিক সহযোগিতায় মঙ্গলবার দুপুরে লাকসাম পাইলট হাই স্কুল মাঠে বানভাসি ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারের মাঝে ফুড প্যাক বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাগাইশ দরবার শরিফ কমপ্লেক্সে এর সভাপতি মাওলানা মোশতাক ফয়েজী, এসময় উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার আবদুল হাই সিদ্দিকী, আফতাবুজ্জামান- ডিরেক্টর অপারেশন, মোঃ লোকমান হোসাইন- প্রোগ্রাম ম্যানেজার, সওয়াব. শহিদুল ইসলাম, প্রভাষক ও রাজনীতিবিদ, এসএম এমদাদুল ইসলাম- ডেপুটি ম্যানেজার- মনিটরিং বিভাগ. খোরশেদ আলম, ডেপুটি ম্যানেজার, ফান্ড রাইজিং, আবু সাইদ মোল্লা, এসিস্ট্যান্ট ম্যানেজার প্রোগ্রাম বিভাগ শহিদুল ইসলামসহ এলাকার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.