শেরপুরে স্ত্রীকে গলা কেটে হত্যার পর স্বামীর বিষপান

আইন-অপরাধ আরো ময়মনসিংহ সারাদেশ
শেয়ার করুন...

হারুনুর রশিদ শেরপুর সংবাদদাতাঃ
শেরপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রী পারভীন বেগম (৩২) নামের একনারীকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার স্বামীরবিরুদ্ধে। স্ত্রীকে হত্যার পর স্বামী মো. শফিকুল ইসলাম (৩৮)কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলেও জানা গেছে।
সোমবার সকালে শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সদর থানা পুলিশ পারভীন বেগমের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে এবং স্বামী শফিকুল ইসলামকে পুলিশ হেফাজতে জেলা হাসপাতালে ভর্তি করাহয়েছে। পুলিশ ও নিহতের পরিবার জানায়, ১০ বছর আগে সদর উপজেলার হাওড়া আমতলা গ্রামের মন মিয়ার ছেলে মো. শফিকুল ইসলামের সঙ্গে বয়ড়া পরানপুর গ্রামের সোহরাব আলীর মেয়ে পারভীন বেগমের বিয়ে হয়। তাদের পরিবারে একটি কন্যা সন্তান ও ছেলে সন্তান রয়েছে।
কয়েক মাস আগে পারিবারিক কলহের জেরে স্ত্রী পারভীন স্বামীর বাড়ি ছেড়ে তার বাবার বাড়ি চলে যায়। সম্প্রতি শেরপুর পৌর শহরের আল বারাকা প্রাইভেট হাসপাতালে পারভীন আয়ার কাজ শুরু করেন। রোববার রাতে শফিকুল তার শ্বশুরবাড়িতে আসে। ভোররাতে ঘুমন্তস্ত্রীকে গলা কেটে হত্যার পর নিজে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। সকালে তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে শাশুড়ি জামেলা বেগম ঘরে উঁকি দিয়ে পারভীনের মরদেহ মেঝেতে ও মুখদিয়ে ফেনা বের হওয়া অবস্থায় শফিকুলকে দেখতে পান। পরে তার চিৎকারে বাড়ির অন্য সদস্যরা এগিয়ে আসেন এবং সদর থানায় খবর দেন।
শেরপুরের অতিরিক্ত পুলিশসুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনাস্থল পরিদর্শ শেষে পারভীন বেগমের মরদেহে মর্গে এবং শফিকুল ইসলামকে চিকিৎসার জন্য পুলিশ হেফাজতে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যা ররহস্য উদঘাটনে চেষ্টা অব্যাহত রয়েছে

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.