শাহরাস্তিতে বেড়েছে মোটরসাইকেল চুরি, উদ্বিগ্ন সাধারণ মানুষ

আইন-অপরাধ আরো চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

মো.শাহ আলম ভূঁইয়াঃ
চাঁদপুরের শাহরাস্তিতে সক্রিয় হয়ে উঠেছে মোটরসাইকেল চোর সিন্ডিকেট। পৌর শহর সহ উপজেলায় বিভিন্ন জায়গা থেকে চুরি হচ্ছে এসব মোটরসাইকেল। চুরি যাওয়া এসব মোটরসাইকেল উদ্ধারে স্থানীয় প্রশাসনের উদ্যোগ নেই বলে অভিযোগ স্থানীয়দের।

পুলিশ সূত্রে জানা জানায়, বেশিরভাগ ক্ষেত্রেই মোটরসাইকেলসহ প্রয়োজনীয় জিনিসপত্র হারিয়ে যাওয়ার পর থানায় অভিযোগ করতে আগ্রহী নয় ভুক্তভোগীরা। কিছু ক্ষেত্রে সঠিক সময়ে চুরির তথ্য দিতে না পারায় উদ্ধার করা সম্ভব হচ্ছে না চুরি যাওয়া এসব মটর সাইকেল।আর ভুক্তভোগীরা বলছেন, মটর সাইকেল চুরির সিন্ডিকেটের বেশির ভাগই মাদকাসক্ত।

শাহরাস্তির নরিংপুরের বাসিন্দা মোঃ মনির হোসেন বলেন, শুক্রবার আছরের নামাজ পড়ে মসজিদের বাহিরে বের হয়ে আমার মোটরসাইকেলটি আর দেখতে পাই নি। মটর সাইকেলটি আশপাশে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কোন হদিস মেলেনি, পরে সন্ধ্যায় থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।

মোটরসাইকেল চুরির ঘটনা বেড়ে যাওয়ার ব্যাপারে শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান বলেন, চুরির সুনির্দিষ্ট অভিযোগ পেলে আমরা তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার চেষ্টা করি। এর মাঝে আমরা বেশকিছু চোর ধরে জেল হাজতে পাঠিয়েছি। আমাদের পুলিশ তৎপর রয়েছে। আমাদের নিয়মিত অভিযানও অব্যাহত রয়েছে। যে কোন কাজে আমাদের আন্তরিকতার কোন অভাব নেই।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.