শাল্লায় আশার পক্ষ থেকে ব্রাঞ্চ সদস্যদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান

আরো সারাদেশ সিলেট স্বাস্থ্য
শেয়ার করুন...

দিরাই-শাল্লা প্রতিনিধি:তৌফিকুর রহমান তাহের
বিশ্বের বৃহৎ বেসরকারি সংস্থার অন্যতম আর্থ সামাজিক উন্নয়ন সংস্থা (আশা) শাল্লা ব্রাঞ্চের পক্ষ থেকে ব্রাঞ্চের সদস্য দু’জনকে নগদ চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

১৫ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) সকাল ১০ টায় আশা শাল্লা ব্রাঞ্চের কার্যালয়ে সদস্য সম্পা রাণী দাস ও সাধনা রাণী দাসকে এই নগদ চিকিৎসা সহায়তা প্রদান করা হয়।

চিকিৎসা সহায়তা প্রদান অনুষ্ঠানে শাল্লা ব্রাঞ্চের সিনিয়র ম্যানেজার বিদ্যুৎ চন্দ্র দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) অমিতা রানী দাস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশার রিজিওনাল ম্যানেজার কাজী বোরহান উদ্দিন।
এছাড়াও উপস্থিত ছিলেন শাল্লা দলিল লেখক সমিতির সভাপতি গোলাম নবী ও শাল্লা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্দীপন তালুকদার সুজন, অফিসের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

রিজিওনাল ম্যানেজার বোরহান উদ্দিন জানান, আশা বিশ্বের অন্যতম আর্থ সামাজিক সেবা দানকারী প্রতিষ্ঠান। আশা ২০০৩ সাল থেকে শাল্লায় অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়নে ক্ষুদ্র ঋণ, শিক্ষা, স্বাস্থ্য সহ অনেক কার্যক্রম পরিচালনা করে আসছে। আমাদের সদস্যের যেকোন প্রয়োজনে, এছাড়াও প্রাকৃতিক দুর্যোগে আমাদের প্রতিষ্ঠান আশা ক্ষতিগ্রস্তদের পাশে ছিল এবং আছে।

সহায়তা প্রাপ্ত সম্পা রাণী দাস ও সাধনা রাণী দাস বলেন, আমরা দীর্ঘদিন যাবত আশার সঙ্গে কাজ করে আসছি। আমাদের এই দুর্দিনে আশা আমাদের পাশে থেকেছে। আমরা এই সংস্থার সাফল্য কামনা করি।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.