লালমনিরহাটে বিকাশ ব্যাবসায়ী হত্যা মামলার মুল পরিকল্পনাকারী গাজীপুর থেকে গ্রেফতার

আইন-অপরাধ ঢাকা রংপুর সারাদেশ
শেয়ার করুন...

মিজানুর রহমানঃ
লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চাপারহাটের বিকাশ এজেন্ট ব্যাবসায়ী আনোয়ারুল হত্যার মুল পরিকল্পনাকারী শান্ত মিয়া (২৫) কে গাজীপুর থেকে পুলিশ গ্রেফতার করেছে।
ক্লুলেস এই হত্যা মামলার ০৫জন আসামীকে পুলিশ ইতিমধ্যে গ্রেফতার করলেও মুল পরিকল্পনাকারী ছিল ধরাছোঁয়ার বাহিরে।

মঙ্গলবার (১৪ই জুন)লালমনিরহাট জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা (বিপিএম,পিপিএম)এর সম্মেলন কক্ষে প্রেস বিফিং করে সাংবাদিকদের অবগত করেন।

ক্লুলেস এই হত্যা মামলায় পুলিশ ২০দিনের মাথায় ০৫জন আসামী কে গ্রেফতার করে,গত সোমবার মুল পরিকল্পনাকারী কে গ্রেফতার করতে সক্ষম হয়,মোট ০৬জন কে এই হত্যা মামলায় পুলিশ গ্রেফতার করল। আসামীরা হলেন নেত্রকোনা জেলার পুর্বদলা উপজেলা র জৈষ্ঠবর এলাকার খোকন মিয়ার ছেলে শান্ত মিয়া (২৫), কালীগঞ্জ উপজেলার বত্রিশ হাজারী এলাকার সোহরাব আলীর ছেলে আশরাফুল আলম ওরফে আফতাবুল(৩০),একই এলাকার শামসুল হকের ছেলে জাহাঙ্গীর আলম (৩১), সমর আলীর ছেলে ওমর ফারুখ(২৬), মদনপুর, চলবলা ইউনিয়নের সরাফত আলীর ছেলে রসুল মিয়া(৩২) ও বান্দের কুড়া এলাকার মাসুম মিয়ার ছেলে মানিক মিয়া (২৭)।

পুলিশ সুপার আবিদা সুলতানা প্রেস ব্রিফিং এ বলেন গত এপ্রিল মাসের ২১তারিখ রাতে চাপারহাট বিকাশ এজেন্ট ব্যাবসায়ী আনোয়ারুল ইসলাম ওরফে আইয়ুব রাত ১টার দিকে দোকান বন্ধ করে মোটর সাইকেল যোগে বাড়ী ফেরার পথে চন্দ্রপুর ইউনিয়নের বত্রিশ হাজারী এলাকায় পৌছলে কে বা কাহারা রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে ফেলে চলে যায়।এই ঘটনার পর আইয়ুবের বড় ভাই কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।মামলা নং ৪৪ ৷
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রসুল মন্ডল গোপনে তদন্ত শুরু করেন, ঘটনাস্থল থেকে রক্তমাখা রামদা, সেন্ডেল উদ্ধার করেন।

পুলিশ সুপার বলেন যেহেতু মামলাটি ক্লুলেস হত্যা মামলা, তাই আমার দিক নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার গুলফামুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ছায়া তদন্ত শুরু করে, বিশ দিনের মাথায় মুল আসামী আশরাফুল ইসলাম আফতাবুল কে পুলিশ গ্রেফতার করে, আফতাবুলের স্বীকারোক্তি অনুযায়ী হত্যার মুল পরিকল্পনাকারী গাজীপুর জেলার জয়দেবপুর থানার সালনা এলাকা থেকে ১৩ই জুন তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ ব্রিফিংকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামাল, সদর থানার অফিসার ইনচার্জ শাহলম, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম রসুল মন্ডল, বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.