লাকসাম বাসীর অনেক দিনের আশা পূর্ণ; এসি বাস সার্ভিস হ্যালো ট্রাভেলস উদ্বোধন

আরো কুমিল্লা চট্টগ্রাম তথ্য প্রযুক্তি পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধিঃ
মঙ্গলবার (১৮ এপ্রিল) মিলাদ ও বিশেষ মোনাজাতের মধ্যদিয়ে লাকসাম থেকে ঢাকা (মতিঝিল, আরামবাগ) এসি বাস সার্ভিস উদ্বোধন করা হয়েছে। লাকসাম বাসীর অনেক দিনের আশা পূর্ণ করার লক্ষ্যে হ্যালো ট্রাভেলস প্রাইভেট লিমিটেড’র এ বাস সার্ভিস চালু করা হয়। হ্যালো ট্রাভেলস প্রাইভেট লিমিটেড’র চেয়ারম্যান মহব্বত আলীর সভাপতিত্বে দক্ষিণ বাইপাস কার্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুছ ভুঁইয়া ও হ্যালো ট্রাভেলস প্রাইভেট লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক রায়হান জামিল রিপন।
হ্যালো ট্রাভেলস’র পরিচালক ও তিশা ট্রান্সপোর্টের জিএম জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লাকসাম পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ রফিকুল ইসলাম হিরা, লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজসহ লাকসামের গণ্যমান্য ব্যক্তিবর্গ৷

হ্যালো ট্রাভেলস’র প্রাইভেট লিমিটেড’র চেয়ারম্যান মহব্বত আলী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার প্রত্যয়ে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলামের অনুপ্রেরণায় আমরা লাকসামবাসীকে ঢাকা যাতায়াতে অত্যাধুনিক সেবা প্রদানের লক্ষ্যে শীতাতপ নিয়ন্ত্রিত বাস সার্ভিস চালু করেছি। মাত্র সাড়ে তিনশ’ টাকায় যাত্রীরা ঢাকা-লাকসাম যাতায়াত করতে পারবেন। আগে কুমিল্লা গিয়ে এ এলাকার লোকজন এসি বাসে ঢাকা যাতায়াত করতেন। এখন লাকসামে হাতের নাগালে এসি বাস সার্ভিসে অনায়াসে যাতায়াতের সুযোগ করে দিতে পেরে আমরাও আনন্দিত।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.