লাকসামে সাংবাদিকদের মিলন মেলা ও বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ পরিবারকে অনুদান

আরো কুমিল্লা চট্টগ্রাম পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধঃ
কুমিল্লার লাকসাম-মনোহরগঞ্জের সাংবাদিকদের আনন্দঘন এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে লাকসাম গ্রীণ ভিউ হোটেলের হল রুমে সৌদি আরব মক্কা বিশিষ্ট ব্যবসায়ি মোঃ মিজানুর রহমান সুমনের আয়োজনে ও সাংবাদিকদের সম্সানে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

সাংবাদিকদের মিলন মেলা ও বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও দুস্থ পরিবারকে অনুদান প্রদান অনুষ্ঠানে মিজানুর রহমান সুমনের পক্ষ থেকূ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত গোবিন্দপুর ইউনিয়নের ইছাপুরা সাতঘর গ্রামের আবু ইউসুফের পরিবারকে নগদ ১ লাখ টাকা, মনোহরগঞ্জের খিলা পশ্চিম বাতাবাড়িয়া গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হোসাইন ও আলমগীরকে ৫০ হাজার শাহরাস্তি উপজেলার শিবপুর গ্রামের কিডনি রোগে আক্রান্ত রবিউল হোসেনকে ১ লাখ টাকা অনুদান প্রদান করা হয়।

মিজানুর রহমান সুমন জানান, এবারের বন্যায় আমরা তিন উপজেলায় পাঁচ শতাধিক সদস্যের স্বেচ্ছাসেবী টিমের মাধ্যমে ক্ষতিগ্রস্ত মানুষের দ্বারে দ্বারে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছি। পাশাপাশি সমস্যাগ্রস্ত মানুষের সমস্যা চিহ্নিত করে উপযুক্ত প্রমাণ সাপেক্ষে সহযোগিতার চেষ্টা করে থাকি। আমাদের কার্যক্রমে যেন কোন ধরনের অনিয়ম সৃষ্টি না হয় সেজন্য আমি প্রবাস থেকেই সবকিছু মনিটরিং করি। বিগত দিনে বিভিন্ন মানবিক কর্মকান্ড বাস্তবায়নে লাকসাম-মনোহরগঞ্জ তথা কুমিল্লাসহ দেশের সাংবাদিকগণ আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করেছেন। অতীতের মতো ভবিষ্যতেও বিভিন্ন মানবিক কার্যক্রম বাস্তবায়নে আন্তরিক সহযোগিতা ও সুপরামর্শ কামনা করে তিনি সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সময় লাকসামে কর্মরত সাংবাদিক আবদুল কুদ্দুস, মুজিবুর রহমান দুলাল, মোঃ মোঃ কামাল উদ্দিন, ফারুক আল সারাহ, মোঃ মনির আহমেদ, আরিফুর রহমান স্বপন, মোঃ আবুল কালাম, মোঃ আবদুর রহিম, মনোহরগঞ্জের হুমায়ুন কবির মানিক, আবদুর রহিম, আবদুল বাকী মিলনসহ লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.