লাকসামে রুপালী বাংলাদেশ পত্রিকার প্রকাশনা উৎসব পালন

আরো কুমিল্লা চট্টগ্রাম তথ্য প্রযুক্তি পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

লাকসাম (কুমিল্লা) প্রতনিধি:
পাঠক নন্দিত জাতীয় দৈনিক ‘রূপালী বাংলাদেশ’ পত্রিকার প্রকাশনা উৎসব লাকসামে উৎসবমূখর পরিবেশে পালন করা হয়েছে। ২০ অক্টোবর রবিবার সকালে লাকসাম গ্রীণ ভীউ চাইনিজ রেস্টুরেন্টে আলোচনা সভা, র‌্যালী ও কেক কাটার মাধ্যেমে এ পত্রিকাটির শুভ উদ্ভোধন করা হয়।
এতে লাকসাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল কুদ্দুছের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন, রুপালী বাংলাদেশ পত্রিকার লাকসাম প্রতিনিধি মোজাম্মেল হক আলম, আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবীদ ও ব্যবসায়ি গোলাম ফারুক, মোঃ শাহ আলম, মোস্তফা কামাল, এটিএম শওকত হোসেন বিপ্লব, লাকসাম নবাব ফয়েজুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন হেলাল, বিশিষ্ট সাংবাদিক মোঃ মনির আহমেদ, আরিফুর রহমান স্বপন, ফারুক আল-সারা, মোঃ কামাল উদ্দিন, আবদুর রহিম, জাফর আহমেদ।
এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মশিউর রহমান সেলিম, নাছির উদ্দিন চৌধুরী, মিজানুর রশিদ, নুর উদ্দিন জালাল আজাদ, শহীদুল ইসলাম শাহীন, তমিজ উদ্দিন চুন্নু, সেলিম চৌধুরী হীরা, আবদুর রশিদ, জামাল ইদ্দন স্বপনসহ লাকসাম প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।
দৈনিক রুপালী বাংলাদেশ পত্রিকার প্রকাশনা উৎসবে বক্তারা বলেন, সংবাদপত্র সমাজের দর্পণ। একটি গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থায় গণমাধ্যম হিসেবে সংবাদপত্রের ভূমিকা অত্যন্ত ব্যাপক ও গুরুত্বপূর্ণ। মুক্তবুদ্ধি চর্চার মাধ্যমে সংবাদপত্র একটি অগ্রসরমান জাতি গঠনে নিয়ামক শক্তি হিসেবে কাজ করতে পারে। জঙ্গিবাদ, অপসংস্কৃতি, মূল্যবোধের অবক্ষয়, ধর্মন্ধতা, মাদক, দুর্নীতি ও সন্ত্রাস রোধে গণমাধ্যম, বিশেষ করে সংবাদপত্র বলিষ্ঠ পদক্ষেপ নিয়ে একটি নিষ্কলুষ সমাজ গঠনের অগ্রপথিকের ভূমিকা পালন করতে পারে। আমরা আশা করবো দৈনিক রুপালী বাংলাদেশ তেমনই একটি সংবাদ পত্র হিসেবে পাঠকের মনে যায়গা করে নিবে।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.