লাকসামে আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কুমিল্লা চট্টগ্রাম তথ্য প্রযুক্তি সারাদেশ
শেয়ার করুন...

কুমিল্লা দক্ষিন জেলা প্রতিনিধিঃ নির্ভীক সাহসিকতার হবে না শেষ, আমরা গড়বো দুনীতিমূক্ত বাংলাদেশ। এই শ্লোগানকে সামনে রেখে অগ্রযাত্রার ১০ বছরে পদার্পন উপলক্ষে কুমিল্লার লাকসামে দৈনিক আমার সংবাদের ৯ম বর্ষপূর্তি বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে লাকসাম সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে দেশের শীর্ষস্থানীয় দৈনিক আমার সংবাদের ১ দশক পদার্পণ উপলক্ষে এক আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

আমার সংবাদের লাকসাম প্রতিনিধি মোঃ আমজাদ হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, লাকসাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাপ্তাহিক আমাদের অধিকার সম্পাদক মোহাম্মদ কামাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন লাকসাম সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশ লাকসাম প্রতিনিধি মোহাম্মদ আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক গণজাগরন এবং ডেইলি প্রেজেন্ট টাইমস্ কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধি সেলিম চৌধুরী হীরা, আনন্দ টেলিভিশন লাকসাম প্রতিনিধি আব্দুল কাদের অপু , সাপ্তাহিক কুমিল্লা,র নির্বাহী সম্পাদক জাফর আহমদ, আলোকিত প্রতিদিন লাকসাম প্রতিনিধি ওমর ফারুক, দৈনিক মুক্ত খবর লাকসাম প্রতিনিধি আবুল হোসেন বাবুল, বিবিসি বার্তা প্রতিনিধি আফরাতুল করিম রিমু, ব্যবসায়ী মাইন উদ্দিন সুমন, আলমগীর হোসেন, সাইফুল ইসলাম সুমন, এম আর সুমন, নাজমুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা আমার সংবাদ সম্পাদক হাশেম রেজার ভূয়সি প্রসংসা করে পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করা হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.