দূর্বার

রৌমারীতে মা-ছেলে খুন

আইন-অপরাধ রংপুর সারাদেশ
শেয়ার করুন...

সুজন মাহমুদ, রাজীবপুর রৌমারী থেকেঃ
কুড়িগ্রামের রৌমারীতে হাফসা আক্তার (২৬) ও হাবিব (৫ মাস) নামের মা ছেলের রহস্য জনক ভাবে মৃত্যু হয়েছে।

শিশুর মরদেহ উদ্ধার করেছে রৌমারী থানা পুলিশ এবং শিশুর মাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলেও পথিমধ্যে তার মৃত্যু হয়। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
শনিবার ভোররাতে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার সদর ইউনিয়নের নতুন বন্দর হাজিপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোররাতে প্রচন্ড বৃষ্টি হচ্ছিল, হঠাৎ আব্দুর সবুর নামের এক ব্যক্তির পুকুরপাড়ের পার্শে ধানক্ষেত থেকে আত্মচিৎকারের শব্দ শুনতে পায় স্থানীয়রা। ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ ও পাশেই শিশুটির মা হাফসা কে অজ্ঞান অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। হাফসার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পরিবারের লোকজন হাফসাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।আহত হাফসা আক্তার (২৬) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
পরে পুলিশ কে খবর দিলে শিশুর মরদেহের স্রুত হাল রিপোর্ট তৈরী করে রৌমারী থানায় আনা হয়।

মৃত্যু শিশুর মামা হাসিনুর জানান, আমার বোন হাফসাকে গত দেড় বছর আগে উপজেলার শৈলমারী ইউনিয়নের উক্রাকান্দা গ্রামের বাহাদুরের ছেলে শাহেব আলীর সাথে বিয়ে দেই। বোনের ঘরে হাবিব নামে এক ছেলে সন্তান জন্ম নেয়। জন্মের পর থেকে শিশুটির খিঁচুনি রোগ ছিলো।
গত বৃহস্পতিবার বোনের উকিল বাবা, বোন ও শিশুকে নিয়ে কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসার জন্য যায়। সেখান থেকে দুপুর ২ টার ফিরে আসার সময় আমার সাথে মোবাইলে কয়েক মিনিট কথা হয় এবং এর পর থেকে তার সাথে যোগাযোগ হয়নি।

রৌমারী থানার অফিসার্স ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই এবং লাশের স্রুত হাল রিপোর্ট তৈরী পর থানা নিয়ে আসি। অপরদিকে হত্যা কান্ডের বিষয় গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.