রাস্তায় পড়ে থাকা অজ্ঞাত বৃদ্ধা মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন জামালপুর পুনাক সভানেত্রী

আরো পরিবেশ ময়মনসিংহ সারাদেশ
শেয়ার করুন...

ফিজুর রহমানজা মালপুর প্রতিনিধিঃ
গত ২৫ নভেম্বর রাত ২ টার দিকে কে বা কাহারা একজন বৃদ্ধ মহিলাকে শেরপুর পৌরসভার কাজীবাড়ী পুকুরপারে ফেলে রেখে যায়। উক্ত বৃদ্ধ মহিলা নিজের নাম বলতে পারে না। বাড়ির ঠিকানা জিজ্ঞেস করলে শুধু বলে জামালপুর এছাড়া আর কিছুই বলতে পারে না।

পরবর্তীতে আজকের তারুণ্য নামে এক স্বেচ্ছাসেবী সংগঠন ওই বৃদ্ধ মহিলার পরিচয় সনাক্ত করার জন্য বিভিন্ন গ্রুপে পোস্ট করেন।

এরই মধ্যে শেরপুর হেল্পলাইন নামের একটি সেচ্ছাসেবী গ্রুপে জামালপুর জেলা পুলিশের ফেইসবুক ও জামালপুর জেলার সম্মানিত পুলিশ সুপার কামরুজ্জামান রাসেল মহোদয়কে মেনশন করে সহযোগিতা চাওয়া হয়।

বিষয়টি পুলিশ সুপার জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম ও পুনাক সভানেত্রী জনাব সানজিদা হক মৌ দ্বয়ের নজরে আসলে পর দিন সকালেই ওই বৃদ্ধা মায়ের সুচিকিৎসা নিশ্চিত করতে ব্যবস্থা গ্রহণ করা হয়।

পুনাক সভানেত্রীর পক্ষ থেকে দুপুরে ভিবিডি জামালপুরের জেনারেল সেক্রেটারি মোঃ জোবায়েদ ইসলাম জোসেফ এর মাধ্যমে জামালপুর থেকে জেলা পুলিশ হাসপাতালের এম্বুলেন্স পাঠিয়ে তাকে জামালপুর সদর হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়।

এর মধ্যে বৃদ্ধ মহিলার পরিচয় সনাক্ত করে জানা যায় বৃদ্ধা মহিলা শেরপুর শহরের অস্টমিতলা গ্রামের হাসিনা বেগম (৭০)। ওনার মেয়ে ফাতেমা বেগম খবর পেয়ে সাথে সাথে সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বৃদ্ধা মায়ের কাছে পৌঁছান।

জামালপুর জেলা হাসপাতালে ওই বৃদ্ধা মাকে তার মেয়ের কাছে হস্তান্তর করা হয়। এসময় পুলিশ সুপার মহোদয় এবং পুনাক সভানেত্রী বৃদ্ধা মায়ের প্রাথমিক চিকিৎসা ও পর্যবেক্ষণের জন্য বৃদ্ধার মেয়ের হাতে দশ হাজার নগদ টাকা, ফলমূল, শীতের কাপড় ও জামা এবং কম্বল তুলে দেন। সেই সাথে পরবর্তীতে চিকিৎসার প্রয়োজনীয় অর্থ সরবরাহের কথা জানান।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.