রাণীশংকৈল উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রংপুর রাজনীতি সারাদেশ
শেয়ার করুন...

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে আতাউর রহমান ও সাধারণ সম্পাদক পদে আলিফ এবং সাংগঠনিক সম্পাদক পদে এম আর বকুল মজুমদার ও আফজাল হোসেন নির্বাচিত হয়েছেন।

রবিবার (১৫মে) সকাল ১০ থেকে বিকেল ৩টা পর্যন্ত শান্তা কমিউনিটি সেন্টারে বিএনপি’র সম্মেলনে গোপন ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ২৯৫ ভোট পেয়ে সভাপতি নির্বচিত হন আতাউর রহমান । তার নিকটতম প্রতিদ্বন্দী মুনজুর আলম পেয়েছেন ২৫৫ ভোট। সাধারণ সম্পাদক পদে ২২৩ ভোটে নির্বাচিত হন আলিফ। তার নিকটতম প্রতিদ্বন্দী নুর নবী পেয়েছেন ১৮৫ভোট এবং পান্না বিশ্বাস পেয়েছেন ১৪২ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে এম আর বকুল মজুমদার ৩১১ভোট পেয়ে ১ম সাংগঠনিক সম্পাদক ও মোঃ আফজাল হোসেন ২৩৫ ভোটে ২য় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্মেলনে জেলা বি এন পি’র সহ সভাপতি প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা নুর করিম, দফতর সম্পাদক মামুনুর রশিদ, অর্থ সম্পাদক শরিফ, সদস্য বদিউজ্জামান বাদল, মজিদুল হক, জাফরুল্লাহ, দেলোয়ার হোসেন।

প্রধান নির্বাচন কমিশনার জেলা বিএনপি’র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম জানান, জেলা বিএনপি’র তত্বাবধানে তিনটি পদে ব্যালটের মাধ্যমে রাণীশংকৈল উপজেলা বিএনপির তৃণমূল পর্যায়ের ৫৬৮ জন ভোটারের মধ্যে ৫৫১ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.