রাজারহাটের বৈদ্যের বাজারে তুচ্ছ ঘটনায় ওষুধের দোকান ভাংচুর ও লুটপাট

আইন-অপরাধ পরিবেশ সারাদেশ
শেয়ার করুন...

মোঃ আনিছুর রহমান (আনাছ)রাজারহাট উপজেলা প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওষুধের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে৷

গত ২১ এপ্রিল বৃহষ্পতিবার, রাত আনুমানিক ৯ঘটিকার সময়, উপজেলার ছিনাই ইউনিয়নের বৈদ্যর বাজার আর.এস ফার্মেসীতে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় যে, ওইদিন রাতে ফার্মেসীতে অজ্ঞাতনামা এক ব্যক্তি আইয়ুব আলী নামের এক ব্যক্তিকে খোঁজার জন্য আসে। দোকানের মালিক কল্যান কুমার রায় (৩০) কোন আইয়ুবকে খুঁজছেন বলে ডাইল আইয়ুব এখানে আসে নাই বলে জানান। উক্ত ব্যক্তি পরে আইয়ুব আলীর সাথে দেখা করে ডাইল আইয়ুবকে বিষয়টি জানালে ক্ষিপ্ত হয়ে আইয়ুব আলী ও তার লোকজন ওষুধের দোকানে এসে অতর্কিতভাবে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর, মারপিট করে নগদ ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। ভাংচুর ও লুটপাটের শব্দ শুনে বাজারের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আইয়ুব আলী (৪৩) এলাকার ছত্রজিৎ গ্রামের বাসিন্দা।

জানাযায়, এলাকার লোকজন তাকে ডাইল আইয়ুব হিসেবে বেশি চেনে। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।
এ ব্যাপারে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। রাজারহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.