রাজবাড়ীতে রকি হত্যা মামলার দুই আসামি আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার

আইন-অপরাধ আরো ঢাকা সারাদেশ
শেয়ার করুন...

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী
রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুরে আরিফুল ইসলাম রকি (২৭) হত্যা মামলায় এজাহার নামীয় দুই আসামিকে ২ টি বিদেশি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএ তথ্য নিশ্চিত করেছে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার চরখানখানাপুর গ্রামের নাজিমুদ্দিনের ছেলে মো.রাকিব শেখ (৩৪) ও কুষ্টিয়ার সদর উপজেলার দহকুলা গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে মো. ইয়ামিন আলী (২২)।

প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার বলেন, গত শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের সুরাজমোহনী ইনস্টিটিউটের (হাই স্কুল) সামনে ফাস্ট ফুড এর দোকানের বেঞ্চে বসা আরিফুল ইসলাম রকি নামের এক যুবককে গুলি করে হত্যা করে দূর্বৃত্তরা। এ ঘটনায় রকি’র বাবা আব্দুর রাজ্জাক শেখ বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে মামলার সাথে জড়িত দুই যুবককে গ্রেফতারর করে। এসময় তাদের কাছ থেকে হত্যায় ব্যবহত ২ টি বিদেশি আগ্নেয়াস্ত্র, ৫টি খালি কার্তুজ ও ২ টি কার্তুজের মাথার অংশ ও ১টি মুখোশ উদ্ধার করা হয়। এছাড়াও এঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

এ সময় সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহ উদ্দিন, মো. শাহ নেওয়াজ রাজু, মো. মাঈনউদ্দিন চৌধুরী, ডিআইও ওয়ান মো. সাইদুজ্জামান।

এর আগে, গত শনিবার(১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে আরিফুল ইসলাম রকি খানখানাপুর সুরাজমোহনী ইনস্টিটিউটের (হাই স্কুল) সামনে একটি ফাস্ট ফুডের দোকানের বেঞ্চে বসা ছিল। এসময় দূর্বৃত্তরা কালো রং-এর দুইটি মোটরসাইকেল যোগে রকি’কে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় রকি’র মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.