রাজবাড়ীতে মাইক্রোবাস চাপায় যুবকের মৃত্যু

আইন-অপরাধ আরো ঢাকা সারাদেশ
শেয়ার করুন...

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী থেকেঃ
রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে মাইক্রোবাসের ধাক্কায় অমিত কুমার ভোলা (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩জুন) দুপুরে পাংশার সুগন্ধা ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

সে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুরা গ্রামের নরেন হালদারের ছেলে এবং চন্দনী ইউনিয়ন আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অমিত কুমার মোটরসাইকেলে করে পাংশায় যাওয়ার পথে পাংশা সুগন্ধা ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়, সেখানেই সে গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের ওয়ার্ড মাস্টার আতিয়ার রহমান বলেন, ভোলা বুকে, পায়ে ও মাথায় মারাত্বকভাবে আঘাতপ্রাপ্ত হয়। এতে প্রচুর পরিমানে রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নিয়ে আসার সাথে সাথেই তার মৃত্যু হয়

পাংশা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. লিয়াকত হোসেন জানায়, আহত অমিত কুমার ভোলা চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক মাইক্রোবাসটিকে আটক করেছে। তবে মাইক্রোবাস চালক পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.