রাজবাড়ীতে ফেসবুকে আপত্তিকর পোষ্ট! থানায় মামলা, মধ্য রাতে নারী গ্রেপ্তার

আইন-অপরাধ আরো ঢাকা তথ্য প্রযুক্তি বিনোদন সারাদেশ
শেয়ার করুন...

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী
রাজবাড়ীতে ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর পোষ্ট দেয়ার অভিযোগে সোনিয়া আক্তার স্মৃতি নামে এক নারীকে নেত্রীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত মধ্যরাতে রাজবাড়ী পৌরসভার বেড়াডাঙ্গা এলাকার নিজ বাসা থেকে রাজবাড়ী সদর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

সোনিয়া আক্তার স্মৃতি রাজবাড়ী পৌরসভার ৩নং বেড়াডাঙ্গা এলাকার মো. খোকন আহম্মেদের স্ত্রী এবং স্বেচ্ছাসেবী সংগঠন রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি। এছাড়াও জেলা মহিলা দলের সদস্য। তার স্বামী মো. খোকন আহম্মেদ একজন প্রবাসী।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সামসুল আরেফিন চৌধুরী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় স্মৃতির বিরুদ্ধে মামলা করেন। সেই মামলার প্রেক্ষিতে রাজবাড়ী সদর থানায় দন্ডবিধি ১৫৩ ও ৫০৫ ধারায় মামলা গ্রহণ করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোনিয়া আক্তার স্মৃতি গত ৩১ আগস্ট তার ফেসবুকে একটি পোষ্ট দেন। সেখানে তিনি উদ্দেশ্য প্রনোদিত ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে মিথ্যা তথ্য, বানোয়াট ও মানহানীকর বক্তব্য পরিবেশন করেন।

গ্রেপ্তারের আগে ফেসবুক লাইভে আসেন সোনিয়া আক্তার স্মৃতি। সেখানে পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আমাকে মধ্যরাতে কেন ধরতে আসছেন? আমি তো পালিয়ে যাচ্ছি না। আমার ছোট ছোট দুইটা বাচ্চা আছে। আমি তাদের রেখে আসছি। আমাকে ১০-১৫ মিনিট সময় দেন। আমি স্বেচ্ছায় বের হচ্ছি। তিনি ভাল আছেন, সুস্থ্য আছেন বলে ফেসবুকে সবার উদ্দেশ্যে জানান।

রাজবাড়ী সদর থানার ওসি শাহাদৎ হোসেন বলেন, একটি মামলার প্রেক্ষিতে গত রাতেই সোনিয়া আক্তার স্মৃতিকে গ্রেপ্তার করা হয়। সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.