মামার বাড়িতে বেড়াতে যাওয়া কিশোরের লাশ মিলল পুকুরে

আইন-অপরাধ কুমিল্লা চট্টগ্রাম শিক্ষা শিক্ষা সাহিত্য সারাদেশ
শেয়ার করুন...

চন্দন সাহা, লাকসাম নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মামার বাড়িতে বেড়াতে যাওয়া এক কিশোরের রক্তাক্ত লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।
নিহত কিশোরের নাম শুভ সাহা (‌১৫)। সে কুমিল্লা জেলার লাকসাম পৌর শহরের ৪ নং ওর্য়াডের মৃত. দিলীপ সাহার ছেলে এবং সে লাকসাম লাকসাম বি.এন হাইস্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল। পরিবারের মধ্যে তার বড় ১ বোন ও সে এক ভাই আর মা। সে চিত্রাংকন এবং নৃত্যে পারদর্শী ছিল।

শনিবার (৪ জুন) দুপুর পৌনে ২টার দিকে বেগমগঞ্জ উপজেলার ১০নং নরোত্তমপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মোন্দার বাড়ি সংলগ্ন একটি পুকুর থেকে এ কিশোরের ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, নিহত শুভ শুক্রবার (৩ জুন) রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লা জেলার লাকসাম পৌরসভা এলাকা থেকে মামা বিশ্বজিৎ এর সঙ্গে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ১০ নং নরোত্তমপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মোন্দার বাড়িতে মামার সঙ্গে বেড়াতে যায়।

একই দিন রাত পৌনে ১০টার দিকে মামার বাড়ি থেকে মোবাইলে কথা বলতে বলতে বের হয় সে। তার পর ওই রাত থেকেই নিখোঁজ ছিল সে।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ দুপুর পৌনে ২টার দিকে ঘটনাস্থল থেকে ওই কিশোরের ভাসমান লাশ উদ্ধার করে।
ওসি আরো জানায়, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বিকেলের দিকে ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে আরো বিস্তারিত জানা যাবে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.