মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায়ই আমি নির্বাচনে এসেছি। ড. জয়া সেনগুপ্তা

আরো করোনা আপডেট সারাদেশ সিলেট
শেয়ার করুন...

তৌফিকুর রহমান তাহের,(সুনামগঞ্জ)দিরাই-শাল্লা প্রতিনিধি:
এই মাস পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক স্বাধীন ভূ-খন্ড বিজয় অর্জনের মাস। প্রথমেই পৃথিবীর শ্রেষ্ঠ বঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করছি এবং যাদের আত্মত্যাগের বিনিময়ে আজ আমরা এই বিজয় চিনিয়ে এনেছি তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করছি। আমি আপনাদের অবস্থা বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করে এবং উনার অনুমতি নিয়েই নির্বাচনে এসেছি। উনি বলেছেন নির্বাচনকে উৎসবমুখর করার জন্য সতন্ত্র প্রার্থীর ঘোষণা দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন নির্বাচন সচ্ছ ও নিরপেক্ষ হবে। আপনি নির্বাচন করেন। যদি কোন ধরনের সমস্যা হয় অভিযোগ করলে নির্বাচন কমিশন অবশ্যই ব্যবস্থা নিবেন।

শাল্লা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার মিয়ার সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক রান্টু লাল দাসের সঞ্চলানায় বুধবার (৬ ডিসেম্বর) বিকালে শাল্লা উপজেলায় ১৬ই ডিসেম্বর বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনের মাননীয় সাংসদ ড. জয়াসেন গুপ্তা বলেন এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি আপনাদের সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী, আমি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় নির্বাচনে এসেছি। অনেকেই বলে আমরা নাকি বিদ্রোহী প্রার্থী ? আমরা বিদ্রোহী নই, নৌকার বিরুদ্ধেও নই। নৌকার বিরুদ্ধে যারা অপরাজনীতি করে আমরা তাদের বিরুদ্ধে। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও সপক্ষের শক্তি। বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনার প্রতি নিবেদিত হয়ে উনার হাতকে শক্তিশালী করে এই দেশের উন্নয়নে অংশীদার হতে চাই।

প্রস্তুতিমূলক সভায় আরও বক্তব্য রাখেন, শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এডভোকেট অবনী মোহন দাস, দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজ উদ্দৌল্লা, শাল্লা ইউপি’র সাবেক চেয়ারম্যান আব্দুল গণি মিয়া, কৃষক লীগের সাবেক সভাপতি কাজল বরণ চৌধুরী, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক লুৎফুর রহমান, দপ্তর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নওশের মনির, বাহাড়া ইউপি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক করুণা সিন্ধু দাস, আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, কৃষক লীগের আহ্বায়ক রঞ্জিত যুবলীগ নেতা দাস,মোঃ রোবায়েদ চৌধুরী রবিন, যুবলীগের সাবেক আহ্বায়ক তকবীর হোসেন, যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু, আটগাঁও ইউনিয়ন যুবলীগ সভাপতি আমির হামজা হৃদয়,ছাত্রলীগ নেতা বিপ্লব তালুকদার শ্রীভাস প্রমুখ।

সভায় আরও উপস্থিত ছিলেন দিরাই ও শাল্লার আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ আপামর জনতা।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.