মাধবপুরে জাতীয় যুব দিবস পালিত

আরো পরিবেশ সারাদেশ সিলেট
শেয়ার করুন...

মোঃআল আমিন,মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি।
আজ (০১ নভেম্বর)বুধবার হবিগঞ্জ মাধবপুরে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। আয়োজিত দিবসটি উপলক্ষে মাধবপুর উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন দপ্তরের যৌথ উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়।এছাড়াও যাতায়াত ভাতা, প্রশিক্ষণ সনদ, যুব সংগঠনের নিবন্ধন সনদ ও যুব ঋনের চেক বিতরণ করা হয়।
সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর আহ্সান জিসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহজাহান।
মো: হারুনুর রশীদ এর সঞ্চালনায় উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন চৌমুহনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাহবুবুর রহমান সোহাগ। বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো: আব্দুল কাইয়ুম, যুব উদ্যোক্তা
নিজামুল হক, লাখি রানী শীল, ইমতিয়াজ আহমেদ, রুবেল মিয়া, আজহারুল ইসলাম প্রমূখ। আলোচনা সভা শেষে প্রশিক্ষণ সনদ, যুব সংগঠনের নিবন্ধন সনদ ও যুব ঋনের চেক বিতরণ করা হয়।
এতে ৩টি ব্যাজে ৯০ জন প্রশিক্ষণার্থীকে ৫৪ হাজার টাকা যাতায়াত ভাতা প্রধান সহ ২ জনকে গাভী উন্নয়ন ও কম্পিউটার প্রশিক্ষণ প্রকল্পে ৮০ হাজার টাকা করে মোট ১ লক্ষ ৬০ হাজার টাকা প্রদান করা হয়। অনুষ্ঠানে মাধবপুর মডেল প্রেসক্লাবের আহ্বায়ক আজিজুর রহমান জয় সহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.