মাঠ থেকে গরু আনতে ঘিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু

আবহাওয়া কুমিল্লা চট্টগ্রাম সারাদেশ
শেয়ার করুন...

এম,এ মান্নান, লাকসাম (কুমিল্লা)প্রতিনিধি

কুমিল্লা মনোহরগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে খোকন মিয়া নামে (৫৫) এক দিনমজুরের মৃত্যু হয়েছে।ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর তিন টার সময় উপজেলার দক্ষিন ঝলম ইউনিয়ন সাতপুকুরিয়া গ্রামে। নিহত খোকন মিয়া ওই গ্রামের ইসমাইল মিয়া ছেলে ও চৌকিদার আতর মিয়ার ভাতিজা।
স্থানীয় ওয়ার্ড মেম্বার শহিদ উল্লাহ জানান, সাতপুকুরিয়া গ্রামে একটি নতুন বাড়ীতে স্ত্রী ও চার ছেলে দুই মেয়ে নিয়ে বসবাস করতেন খোকন মিয়া সে একজন দিনমজুর।
আজ শনিবার বৃষ্টি সময় দুপুরে দিকে বাড়ীর থেকে গরু আনতে মাঠে যান তিনি। গরু নিয়ে
আসার সময় বাড়ির সামনে মাটিতে পড়ে থাকায় বিদ্যুৎ তারে স্পৃষ্ট হয়। এসময় তিনি তারে বিদ্যুতায়িত হয়ে কাপতে থাকেন। এ অবস্থা দেখে তিনি চিৎকার দিলে প্রতিবেশীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। তিনি আরও জানান যে তারে স্পষ্ট হয়েছিল সেই বিদ্যুৎ তার তাদের বাড়ীর সংযোগ দেওয়া গত কয়েকদিন ধরে ঝর বৃষ্টি হলে বিদ্যুৎ তারটি মাটিতে পড়ে থাকে। খোকন মিয়া ওই তারে স্পষ্ট হয়ে মারা যায়। এ ঘটনা সত্যতা নিশ্চিত করেন মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুল কবির।
এ বিষয় মনোহরগুন্জ পল্লী বিদ্যুতের জোনাল অফিসের ডিজিএম নজরুল ইসলাম মোল্লা মুঠোফোনে বলেন, ওই এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কেউ মৃত্যু হয়েছে কি-না আমি জানিনা তবে আমি খবর নিচ্ছি।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.