মনোহরগঞ্জে হত্যা মামলার আসামী চট্টগ্রামে এ.এস.আই ইলিয়াছের হাতে গ্রেপ্তার

আইন-অপরাধ কুমিল্লা চট্টগ্রাম সারাদেশ
শেয়ার করুন...

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মনোহরগঞ্জ থানার পরোয়ানাভুক্ত হত্যা ও নাশকতা মামলার দুর্ধর্ষ আসামী পাশা বাবুল কে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে।

লাকসাম এএসপি মহিতুল ইসলাম ও মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আলম এর সঠিক দিক নির্দেশনায় বুধবার (২৫-মে-২০২২) রাত নয়টায় গোপন সংবাদের ভিত্তিতে, এ.এস.আই ইলিয়াছ ও তার সঙ্গীয় ফোর্স কনস্টেবল আব্দুল মতিনকে নিয়ে চট্টগ্রাম পতেঙ্গা থানার কাঠঘর এলাকার মাছ বাজারে অভিযান চালিয়ে ২টি জিআর পরোয়ানাভুক্ত হত্যা ও নাশকতা মামলার দুর্ধর্ষ আসামী পাশা বাবুলকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার কুমিল্লা জুডিশিয়াল আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পাশা বাবুল মনোহরগঞ্জ উপজেলার ভাউপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে।
খোঁজ নিয়ে জানা যায়, পাশা বাবুল আসামী হওয়ার পর দীর্ঘদিন আত্মগোপনে ছিল চট্টগ্রামে।

এদিকে এ.এস.আই ইলিয়াস মনোহরগঞ্জ থানায় আসার পর থেকে আইন-শৃঙ্খলা রক্ষা অপরাধ দমন ও মানবিক পুলিশিং করে ইতিমধ্যে মনোহরগঞ্জ এর জনসাধারণের কাছে প্রিয় হয়ে উঠেছে। তার ভাল আচরণ এবং মানবিক পুলিশ এর কারণে মনোহরগঞ্জের সর্বস্তরের মানুষ এর কাছে অত্যাধিক জনপ্রিয় হয়ে উঠেছে।

এছাড়া এএসআই ইলিয়াছ, নারী কনস্টেবল মনি ও কনস্টেবল হানিফ সহ গত ২৬ ফেব্রুয়ারী বুধবার সরসপুর ইউনিয়নে অভিযান চালিয়ে মারামারি মামলায় সেতারা বেগম স্বামী মৃতঃ আইয়ুব আলী ঠিকানা আলোকপাড়া সরসপুর থেকে এক জিআর ওয়ারেন্টভুক্ত মহিলাকে গ্রেফতার করে আদালতে সৌপর্দ করেন।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.