মনোহরগঞ্জে করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম শুরু দূর্বারবিডি

কুমিল্লা চট্টগ্রাম পরিবেশ স্বাস্থ্য
শেয়ার করুন...

মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিনেশন কার্যক্রম শুরু হয়েছে। গতকাল সকালে আনুষ্ঠানিক ভাবে করোনা ভ্যাকসিনেশন কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী প্রথম টিকা গ্রহণের পর পালাক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তা, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, সেবিকা, স্থানীয় বয়োজ্যোষ্ঠ ব্যক্তিবর্গ ও বীর মুক্তিযোদ্ধাগণ সহ সকল নিবন্ধিত ব্যক্তিবর্গকে টিকা প্রদান করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. নিসর্গ মেরাজ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচাজ মেজবাহ উদ্দিন ভূঁইয়া প্রমুখ।
ভ্যাকসিন প্রাপ্তির অনুভূতি ব্যক্ত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী বলেন, ‘এটা সত্যিই দারুণ অনুভূতি। আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টায় দেশের প্রত্যন্ত অঞ্চলে করোনা টিকা পৌঁছে গেছে। আমি মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।’

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.