বীরগঞ্জে ৩ ক্লিনিক কে জরিমানা ও ১টি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা

আইন-অপরাধ আরো চট্টগ্রাম পরিবেশ রংপুর সারাদেশ স্বাস্থ্য
শেয়ার করুন...

গোকুল চন্দ্র রায় বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে বিভিন্ন অনিয়মের অভিযোগে ভোক্তা অধিকারের অভিযানে ৩ টি ক্লিনিক কে জরিমানা ও ১টি ডায়াগনস্টিক সেন্টার কে সিলগালা করেছে। ১৬ জুলাই মঙ্গলবার সকাল ১০ টা হতে দুপুর ১টা পর্যন্ত দিনাজপুর জেলার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম এর পরিচালনায় আমাদের ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার কে ৫০ হাজার টাকা, পেশেন্ট কেয়ার ডায়াগনস্টিক সেন্টার এন্ড ক্লিনিক কে ৫০ হাজার টাকা ও নিউ একতা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার কে ২০ হাজার টাকা জরিমানা করেন এবং হক ডায়াগনস্টিক সেন্টার কে সিলগালা করেছেন।
ভোক্তার অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অবৈধ ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযানে মাঠে নেমেছি। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে।
অভিযান পরিচালনায় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডাঃ সৈয়দ সাব্বির-উল-ইসলাম, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মোহাম্মদ ফরিদ বিন ইসলাম, এসআইটি এনামুল হক এবং দিনাজপুর র‌্যাব-১৩ এর সহায়তায় অভিযান পরিচালনা করেন।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.