বীরগঞ্জে মাদক ব্যবসায়ীকে ৩ মাস কারাদন্ড ১হাজার টাকা দিয়েছে ভ্রাম্যমান আদালত

আইন-অপরাধ আরো পরিবেশ রংপুর সারাদেশ
শেয়ার করুন...

গোকুল চন্দ্র রায় দিনাজপুর বীরগঞ্জ প্রতিনিধি
দিনাজপুরের বীরগঞ্জে মোবাইল কোর্টে মাদকদ্রব্য অপরাধে মোঃ তহিফল ইসলাম(পেটু) (৫০) নামের মাদক ব্যবসায়ী তিন মাসের বিনাশ্রমে কারাদণ্ড ১হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দুপুরে তাঁকে এই সাজা দেওয়া হয়। বীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাস এই মোবাইল কোর্ট পরিচালনা করেন। সাজাপ্রাপ্ত তহিফল ইসলাম (পেটু) উপজেলার ৬নং নিজপাড়া ইউনিয়নের বানপাড়া গ্রামের মৃত কটচাল এর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে বীরগঞ্জ থানার এ এস আই মোঃ সারোয়ার জাহান সেরনিয়াবাদ নেতৃত্বে সহ সঙ্গীয় ফোর্স বীরগঞ্জ। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নিজপাড়া এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ তহিফল ইসলাম পেটুকে আটক করা হয়।
এ সময় তাঁর দেহ তল্লাশি করে ২ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, মাদক জব্দ করা হয়। এই অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাঁকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড, এক হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাজ কুমার বিশ্বাস বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। থানার সূত্রে জানা যায় এই মাদক ব্যবসায়ী একাধিক মাদক মামলা আছে।

image_pdfimage_print

শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.