বীরগঞ্জে চোরাই মালামাল বিক্রির সময় আটক-২

আইন-অপরাধ আরো পরিবেশ রংপুর সারাদেশ
শেয়ার করুন...

গোকুল চন্দ্র রায় বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে রান্না ঘর থেকে চুরির ঘটনায় ২ জন আটক। বীরগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের জগদল মিশন এলাকার বাচ্চু মিয়ার বাসাবাড়িতে চুরির ঘটনায় চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

গতকাল শনিবার (৭ সেপ্টেম্বর ) সকালে চোরাই মালামালসহ জগদল হাটপুকুর এলাকার মৃত. আব্বাস আলী ছেলে মোজাম্মেল হক (৩৮) ও মাকড়াই গ্রামের আব্দুস সালাম এর ছেলে মোঃ শরীফ আলী (৩৫) নামে ২জনকে আটক করা হয়েছে।

থানা সুত্রে জানা যায়, গত ৬ সেপ্টেম্বর রাতে জগদল মিশন এলাকার বাচ্চু মিয়ার বাড়ির রান্না ঘরে থাকা ১টি গ্যাসের চুলা, ১টি গ্যাস সিলিন্ডার, ২টি ২৫ কেজি ওজনের চালের বস্তা, পাশের ঘরে রাখা ২টি বাই সাইকেল, ছাগলের ঘর হতে ৩টি ছাগল, শয়ন ঘর থেকে ১২ ভোল্টের ১টি ব্যাটারি এর অনুমান মূল্য প্রায় ৬০ হাজার টাকা এবং আলমারী হতে নগদ ৮ হাজার টাকা চুরি হয়েছে। এ ঘটনায় গতকাল মোঃ শরীফ আলী (৩৫) একটি গ্যাস সিলিন্ডার ও একটি গ্যাস চুলা বিক্রি করার জন্য বীরগঞ্জ কাহারোল রাস্তা দিয়ে বাজারে যাওয়ার পথে জগদল মিশন রোডস্থ তাদের আটক করে।

বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, এলাকা বাসীর সংবাদ পেয়ে ২জন চোর কে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় চুরি মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।


শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.